পশ্চিমবঙ্গ

west bengal

পয়েন্ট টেবিল নয়, শুধু ম্যাচ নিয়ে চিন্তা করছি : আলেয়ান্দ্রো

By

Published : Aug 31, 2019, 2:40 AM IST

Updated : Aug 31, 2019, 2:53 AM IST

পয়েন্ট টেবিল নিয়ে নয় ৷ তাঁর পাখির চোখ শুধুমাত্র মোহনবাগান ম্যাচে ৷ ডার্বির আগে বললেন ইস্টবেঙ্গল কোচ আলেয়ান্দ্রো মেনেনদেজ় গার্সিয়া ৷

ছবি সৌজন্যে : টুইটার

কলকাতা, 31 অগাস্ট : ডার্বির সাংবাদিক বৈঠকে IFA কর্তাদের সামনেই ম্যাচের সময় নিয়ে বিরক্তি প্রকাশ করলেন আলেয়ান্দ্রো মেনেনদেজ় গার্সিয়া । গতকাল বিকেলে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, দুপুর তিনটে ম্যাচ আয়োজনের জন্য সঠিক সময় নয় । ওই সময়টা ভালো খেলার জন্যও উপযুক্ত নয়। তাঁর সুরে সুর মেলান পাশে বসে থাকা মোহনবাগান কোচ কিবু ভিকুনাও ৷

প্রতিপক্ষ দলের কোচের সামনে নিজের দলের শক্তি ও দুর্বলতা নিয়ে মুখ খুলতে রাজি ছিলেন না ইস্টবেঙ্গল কোচ । অভিজিৎ সরকার ছাড়া বাকি সকলেই ম্যাচে নামার জন্য তৈরি বলে জানান তিনি । দুই স্প্যানিশ কোচের দ্বৈরথ নিয়ে কথা হলেও আলেয়ান্দ্রো বলছেন, ডার্বির প্রধান কুশীলব ফুটবলাররা । তাই বড় ম্যাচের চাপ উপভোগ করে ভালো ফুটবল খেলাকে পাখির চোখ করছেন তিনি।

ডার্বি জিতলে লিগ খেতাব পুনরুদ্ধারে মোহনবাগানকে পিছনে ফেলা যাবে । অঙ্কটা মাথায় থাকলেও তিনি বলছেন, পয়েন্ট টেবিলের অবস্থান নয়, জয়ের জন্য মাঠে নামবেন। ভারতীয় ক্লাব ফুটবলে পা দেওয়ার পর গত একবছরে দুটো ডার্বি জিতেছেন । যা সমর্থকদের সামনে আলেয়ান্দ্রোর USP । তবে অতীতে চোখ না রেখে সামনে তাকানোর কথা বলছেন তিনি ।

কলকাতা লিগকে সামনের বড় টুর্নামেন্টের প্রস্তুতির মঞ্চ বলছেন আলেয়ান্দ্রো । কোচের সুরে সুর মিলিয়ে অধিনায়ক লালরিনডিকা রালতেও বলছেন, ডার্বির সাফল্য-ব্যর্থতায় লিগের ভাগ্য নির্ধারিত হবে না ।

Last Updated : Aug 31, 2019, 2:53 AM IST

ABOUT THE AUTHOR

...view details