পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 9, 2021, 6:34 AM IST

Updated : May 9, 2021, 8:23 AM IST

ETV Bharat / sports

করোনা আক্রান্ত প্রবীর-সাহিল, এএফসি কাপ নিয়ে দুশ্চিন্তায় এটিকে মোহনবাগান

করোনা আক্রান্ত এটিকে মোহনবাগানের দুই ফুটবলার প্রবীর দাস ও শেখ সাহিল ৷ ফলে সবুজ-মেরুন ব্রিগেডের উড়ান কীভাবে মালদ্বীপ ল্যান্ড করবে, সেবিষয়ে প্রশ্ন দেখা দিয়েছে দলের অন্দরে ৷

করোনা আক্রান্ত প্রবীর-সাহিল
করোনা আক্রান্ত প্রবীর-সাহিল

কলকাতা, 9 মে : সময় যত এগোচ্ছে ততই সমস্যা বাড়ছে এটিকে মোহনবাগানের। সোমবার সবুজ মেরুন ব্রিগেডের মালদ্বীপ উড়ে যাওয়ার কথা রয়েছে । সেখানে এএফসি কাপের খেলা । কিন্তু তার আগে করোনা আক্রান্ত হলেন দলের দুই ফুটবলার প্রবীর দাস,শেখ সাহিল এবং একজন সাপোর্ট স্টাফ । ফলে এএফসি কাপ খেলতে যাওয়ার ব্যাপারে বড় প্রশ্ন চিহ্ন দেখা দিয়েছে ।

যদিও এই টুর্নামেন্টে দলের সব বিদেশিকে পাচ্ছে না এটিকে মোহনবাগান। কারণ অস্ট্রেলিয়ার সব উড়ান বন্ধ । ফলে ডেভিড উইলিয়ামস আসতে পারছেন না। ফিজিতে লকডাউন উঠে গেলেও মালদ্বীপে রয়কৃষ্ণকে কতটা পাওয়া যাবে , তা নিয়ে সন্দেহ রয়েছে। কারণ উড়ান সমস্যা । একই কথা কোচ হাবাস সম্বন্ধে বলা যায় । কারণ স্পেনের উড়ান তার পক্ষে পাওয়া কঠিন হয়ে দাঁড়াচ্ছে । প্রবীর দাস,শেখ শাহিল নিজে আক্রান্ত। দলের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের মা কলকাতায় আক্রান্ত । যদিও তিনি যাবেন বলে খবর ।

আরও পড়ুন :রবীন্দরের পর এমকে কৌশিক, করোনা কাড়ল 2 অলিম্পিক সোনাজয়ীর প্রাণ

ইতিমধ্যে এএফসি কাপ খেলতে মালদ্বীপ পৌঁছে গিয়েছে সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এএফসি। তাদের খেলা স্থানীয় ক্লাব ঈগলস এফসির বিরুদ্ধে । পরবর্তী ম্যাচ 14 মে । প্রতিপক্ষ এটিকে মোহনবাগান । হাবাসের দলের পরবর্তী ম্যাচ 17 মে এবং 20 মে । প্রতিপক্ষ মাজদা এএফসি এবং বসুন্ধরা এফসি । সেই লক্ষ্যে হাবাস কলকাতায় 26 এপ্রিল থেকে দুসপ্তাহের শিবির করার পরিকল্পনা করেছিলেন । কিন্তু করোনার থাবায় সবকিছুই লন্ডভন্ড । এখন কীভাবে পুরো দল নিয়ে রওনা হবে সেটাই চিন্তা ।

Last Updated : May 9, 2021, 8:23 AM IST

ABOUT THE AUTHOR

...view details