পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 29, 2020, 12:06 AM IST

ETV Bharat / sports

ছোট্ট ভুলে ঘুরে যেতে পারে পরিস্থিতি, চেন্নাইয়ের বিরুদ্ধে সতর্ক ভিকুনা

প্রতিপক্ষ সম্পর্কে যাবতীয় হোমওয়ার্ক সেরে ফেলেছেন ভিকুনা । মঙ্গলবার দলের অনুশীলনে প্রতিপক্ষ চেন্নাই FC সম্পর্কে যাবতীয় আলোচনাও সেরে রাখলেন ৷ একই সঙ্গে সতর্ক বার্তাও দিয়েছেন ফ্রান গঞ্জালেস, জোসেবা বেইতিয়াদের ।

mohunbagan-vs-chennai
চেন্নাইয়ের বিরুদ্ধে সতর্ক ভিকুনা

কলকাতা, 28 জানুয়ারি : পয়েন্ট টেবিলের শীর্ষস্থান বেশ মজবুত করে ফেলেছে মোহনবাগান ৷ তবে এরই সঙ্গে দলকে সতর্কতার ঘেরাটোপে বাঁধতে চাইছেন কোচ কিবু ভিকুনা । বুধবার সকালে চেন্নাই FC-র বিরুদ্ধে খেলতে রওনা হচ্ছে মোহনবাগান । তার আগে দলকে শেষবারের মত ঝালিয়ে নিলেন বাগান হেডস্যার ।

প্রতিপক্ষ সম্পর্কে যাবতীয় হোমওয়ার্ক সেরে ফেলেছেন ভিকুনা । মঙ্গলবার দলের অনুশীলনে প্রতিপক্ষ চেন্নাই FC সম্পর্কে যাবতীয় আলোচনাও সেরে রাখলেন ৷ একই সঙ্গে সতর্ক বার্তাও দিয়েছেন ফ্রান গঞ্জালেস, জোসেবা বেইতিয়াদের । তার মতে,"দল হিসেবে চেন্নাই FC-কে খাটো করে দেখার ভুল করতে আমরা রাজি নই । ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ওদের খেলা আমি দেখেছি । হারার মত খেলেনি । ফুটবলে একেকটা দিন একরকম হয়ে থাকে । সব কিছু করেও আসল কাজটা হয় না ।"একই সঙ্গে যোগ করেছেন, ফুটবলে একটা ছোট্ট ভুল পরিস্থিতি পুরো 180 ডিগ্রি ঘুরে যেতে পারে । তাই অবস্থা আয়ত্তে রাখতে চেন্নাইয়ের বিরুদ্ধে পুরো পয়েন্টের ভাবনা সবুজ মেরুনের ।

চেন্নাইয়ের বিরুদ্ধে সতর্ক ভিকুনা

চেন্নাইয়ের বিরুদ্ধে মোহনবাগানের বড় সমস্যা দলের ক্যারিবিয়ান ডিফেন্ডার ড্যানিয়েল সাইরাসের চোট । 14 ফেব্রুয়ারি কল্যাণী স্টেডিয়ামে নেরোকা FC-র ম্যাচের আগে তিনি মাঠে ফিরতে পারবেন না । এই অবস্থায় দলের ডিফেন্সকে নতুনভাবে সাজানো বড় চ্যালেঞ্জ কিবু ভিকুনার । ফ্রান মোরান্তের পাশে ফ্রান গঞ্জালেস প্রথম পছন্দ হলেও তাঁর খেলার সম্ভাবনা কম । সেক্ষেত্রে কিমকিমা কিংবা গুরজিন্দারকে দিয়ে সম্ভবত সাইরাসের অভাব পূরণ করবেন কিবু ভিকুনা । ইতিমধ্যে সামান্য সুযোগে বাজিমাত করেছেন তুর্সনোভ । চেন্নাইয়ের বিরুদ্ধে জোসেবা বেইতিয়া, বাবা দিওয়াড়া, তুর্সনোভকে নিয়ে আক্রমণের ত্রিফলা গড়তে চাইছেন মোহনবাগান কোচ । আই লিগের প্রথমার্ধের শেষ ম্যাচ বাকি সবুজ মেরুনের । তাই পয়েন্ট টেবিলের প্রথম স্থানটা আরও মজবুত রাখার দিকেই পাখির চোখ তাদের।

ABOUT THE AUTHOR

...view details