পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 30, 2020, 7:50 PM IST

ETV Bharat / sports

চেন্নাইয়ের বিরুদ্ধে রক্ষণ সামলে জয়ের খোঁজে মোহনবাগান

লিগের সবার উপরে থেকেই আগামীকাল চেন্নাইয়ের বিরুদ্ধে নামছে মোহনবাগান ৷ লিগে নিজেদের লিড আরও বাড়িয়ে নিতে চাইবে কিবু ভিকুনার দল ৷ আর ম্যাচে জয় তুলে নিয়ে সেই জয় কিংবদন্তি বাস্কেটবল খেলোয়ার প্রয়াত কোবে ব্রায়ান্টকে উৎসর্গ করতে চান বাগান ফুটবলার জোসেবা বেইতিয়া ৷

image
জয়ের খোঁজে মোহনবাগান

চেন্নাই, 30 জানুয়ারি : শুক্রবার চেন্নাইয়ের বিরুদ্ধেও জয়ের ধারা ধরে রাখতে চায় মোহনবাগান ৷ আর বাগানের সেই জয় কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় প্রয়াত কোবে ব্রায়ান্টকে উৎসর্গ করতে চান জোসেবা বেইতিয়া ।

কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড়ের মৃত্যু ঘিরে আবেগের বিস্ফোরণ হলেও সবুজ-মেরুন হেডস্যার কিন্তু বাস্তবের মাটিতেই আছেন । শেষ ম্যাচ জিতে আই লিগের প্রথম পর্ব শেষ করতে চাইছে মোহনবাগান । শুক্রবার চেন্নাই FC-র বিরুদ্ধে খেলতে নামবে সবুজ-মেরুন । এই মুহূর্তে 20পয়েন্ট নিয়ে সবার ওপরে কিবু ভিকুনার ছেলেরা । মোহনবাগান কোচ বলছেন জয়ের অভ্যাস ধরে রাখাই তাদের একমাত্র লক্ষ্য ।

চলতি আই লিগে প্রাথমিক ধাক্কা সরিয়ে দারুন ছন্দে মোহনবাগান । তবে দলকে আত্মতুষ্ট হতে বারণ করেছেন বাগান কোচ । চেন্নাই দলটি ইস্টবেঙ্গলের কাছে তাদের শেষ ম্যাচে হারলেও বিপক্ষকে হালকা করে নিচ্ছেন না কিবু ৷ প্রতিপক্ষের শেষ ম্যাচ দেখার পরে তার মনে হয়েছে প্রত্যাঘাত করার শক্তি এবং সামর্থ্য কাটসুমিদের রয়েছে । তাই দলকে কঠিন চ্যালেঞ্জের জন্য তৈরি রাখছেন তিনি ।

চেন্নাইয়ের বিরুদ্ধে মোহনবাগানের বড় সমস্যা চোটের জন্য় ত্রিনিদাদ ও টোবাগোর ডিফেন্ডার সাইরাসের ছিটকে যাওয়া । ফলে ফ্রান মোরান্তের পাশে ফ্রান গঞ্জালেস না কিমকিমা কিংবা গুরজিন্দারের মধ্যে কোনও একজনকে জুড়ে দেওয়ার ভাবনা বাগান কোচের ৷ অন্যদিকে জোসেবা বেইতিয়ার পাশে সাহিলের সাফল্যের ওপর আক্রমণের অনেক কিছু নির্ভর করবে । আক্রমণে পাপা বাবা দিওয়াড়ার পাশে সুয়ের ভিপি রয়েছেন । উইংয়ে তুর্সনোভকে প্রথম থেকেই খেলানো হবে । নেরোকা FC-র বিরুদ্ধে মাঠে নেমে গোল করেছিলেন । তাই গতবারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে আক্রমণ ও রক্ষণের ভারসাম্যে জোর দিচ্ছেন কিবু ভিকুনা ।

ABOUT THE AUTHOR

...view details