পশ্চিমবঙ্গ

west bengal

চাপ কাটাতে সমুদ্রতটে বাগান ফুটবলাররা

By

Published : Oct 27, 2019, 9:31 AM IST

28অক্টোবর দ্বিতীয় সেমিফাইনালে নামবে মোহনবাগান । চলতি মরশুমের প্রথম দুটো টুর্নামেন্টে মোহনবাগানকে রানার্স হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে । সাফল্যের খাতাটা পদ্মা পারে খুলতে মরিয়া কিবু ভিকুনা । সেই কারণে আপাত হালকা মেজাজে দল৷

চাপ কাটাতে সমুদ্রতটে বাগান ফুটবলাররা

কলকাতা, 27 অক্টোবর : শেষ চারের জায়গা পাকা । এবার নতুন চ্যালেঞ্জ ।প্রতিযোগিতার চাপ থেকে দলকে সরাতে মাঠ থেকে ফুটবলারদের দূরে রাখলেন মোহনবাগান কোচ কিবু ভিকুনা । চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে সেমিফাইনালে সবুজ মেরুন । 62 মিনিটে সুয়ের ভিপির গোল শেষ চারের রাস্তা গড়ে দিয়েছিল । ফুটবলারদের লড়াকু মানসিকতার প্রশংসায় মোহনবাগানের স্পেনীয় কোচ ।

প্রথম ম্যাচে হারের পরে দুটো ম্যাচ ফুটবলারদের মরিয়া মনোভাব সাফল্যের আশা যোগাচ্ছে কলকাতার দলকে । ম্যাচ পরবর্তী সাংবাদিক সম্মেলনে তিনি দল নিয়ে নিজের আশার কথা গোপন করেননি । একই সঙ্গে বলেছিলেন দলের চাপ সরাতে মাঝের সময় ফুটবলারদের মাঠ থেকে সরিয়ে রাখতে চান । সেইমতো শনিবার সকালে ফুটবলারদের নিয়ে শহর ঘুরতে বেরিয়ে ছিল সবুজ মেরুন ম্যানেজমেন্ট ।

বুড়িগঙ্গার ধারে, চট্টগ্রামের সমুদ্র সৈকতে ঘুরে বেড়িয়েছে দলের ফুটবলাররা । 28অক্টোবর দ্বিতীয় সেমিফাইনালে নামবে মোহনবাগান । চলতি মরশুমের প্রথম দুটো টুর্নামেন্টে মোহনবাগানকে রানার্স হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে । সাফল্যের খাতাটা পদ্মা পারে খুলতে মরিয়া কিবু ভিকুনা । সেই কারণে আপাত হালকা মেজাজে দলের রাশটা কড়াভাবে বেঁধে দিলেন মোহনবাগানের হেডস্যার ।

ABOUT THE AUTHOR

...view details