পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 26, 2020, 11:05 PM IST

ETV Bharat / sports

15 দিন মাঠের বাইরে সাইরাস, রক্ষণ নিয়ে চিন্তায় মোহনবাগান

চোটে কাবু ড্যানিয়েল সাইরাস ৷ 15 দিনের জন্য ছিটকে গেলেন তিনি ৷ ফলে রক্ষণ নিয়ে চিন্তা বাড়ল কোচ কিবু ভিকুনার ৷

image
ড্যানিয়েল সাইরাস

কলকাতা, 26 জানুয়ারি : স্বস্তির মোহনবাগানে হঠাৎ করেই দুশ্চিন্তা কালো মেঘ ৷ চোটের কারণে আগামী 15 দিনের জন্য ছিটকে গেলেন ডিফেন্ডার ড্যানিয়েল সাইরাস ৷ নেরোকা FC-র বিরুদ্ধে খেলার সময় চোট পেয়েছিলেন ত্রিনিদাদ ও টোবাগোর ডিফেন্ডার ।


প্রথমে চোট গুরুতর বলে মনে না হলেও MRI রিপোর্ট সামনে আসতেই ছবিটা বদলে যায় । প্রথমে বলা হয়েছিল, 31 জানুয়ারি কোঝিকোড়ে চেন্নাই FC-র বিরুদ্ধে খেলতে পারবেন না সাইরাস । পরে জানানো হয় 9 ফেব্রুয়ারি কল্যাণী স্টেডিয়ামে পঞ্জাব FC-র বিরুদ্ধে সাইরাসের খেলার সম্ভাবনা কম । জানানো হয় সম্পূর্ণ ফিট হয়ে 14 ফেব্রুয়ারি কল্যাণী স্টেডিয়ামে নেরোকা FC-র বিরুদ্ধে নামতে পারবেন তিনি ।

তাঁর অনুপস্থিতিতে সবুজ-মেরুন রক্ষণের দায়িত্ব কে সামলাবেন? প্রশ্ন এখন এটাই ৷ বলা হচ্ছে, মোরান্তের সঙ্গে জুটি বাঁধবেন ফ্রান গঞ্জালেস । আবার কিমকিমা বা ধনচন্দ্রের মধ্যে যেকোনও একজনকে সাইরাসের বদলে খেলাতে পারেন কিবু ভিকুনা । সারা দেশ যখন সাধারণতন্ত্র দিবসের উৎসবের আনন্দে মশগুল তখন ফুটবলারদের নিয়ে অনুশীলনে ব্যস্ত বাগান কোচ । ইতিমধ্যে ইস্টবেঙ্গল বনাম চেন্নাই FC-র খেলা খুঁটিয়ে দেখেছেন । প্রতিপক্ষের ভুল ত্রুটি নোটবুকে উঠে এসেছে । 29 জানুয়ারি দল রওনা হবে ‌। তার আগে দলকে তৈরি করে নিতে চান মোহনবাগান কোচ ।

ABOUT THE AUTHOR

...view details