পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

কল্যানীতে আবাসিক শিবির মহমেডানের,অনুশীলনে ভবানীপুরও

মহমেডান যখন কল্যানীমুখী তখন ভবানীপুর ক্লাব বল নিয়ে মোহনবাগান ক্লাবের মাঠে অনুশীলন করবে। কোচ শংকরলাল চক্রবর্তী ইতিমধ্যে বলেছেন আই লিগে জায়গা করে নেওয়া তার পাখির চোখ। পাঁচটি দল এবারের দ্বিতীয় ডিভিশন আই লিগে অংশ নিচ্ছে। যাবতীয় খেলা হবে কলকাতায়। বারসাত, কিশোরভারতী,কল্যানী স্টেডিয়ামে খেলা আয়োজনের ব্যবস্থা করবে IFA।

By

Published : Aug 20, 2020, 1:23 AM IST

mohamedan
mohamedan

কলকাতা , 20 অগাস্ট :অনুশীলনের অনুমতি মিলতেই প্রস্তুতি শুরু মহমেডানের। বুধবার ক্লাব সচিব ওয়াসিম আক্রম এবং আরও তিন পদাধিকারী কল্যানী স্টেডিয়ামে গিয়ে সেখানকার ব্যবস্থাপনা ঘুরে দেখেন। আগামী সোমবার নিজেদের মাঠে অনুশীলন করে কল্যানী রওনা দেবে সাদা কালো শিবির। সেখানে মঙ্গলবার থেকে কোচ ইয়ান ল এর অধীনে আবাসিক শিবির করবে মহমেডান।

সচিব ওয়াসিম আক্রম বলেছেন করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা তারা প্রথম দিন থেকে মেনে চলবেন। এবং সভাবেই ব্যবস্থা নেওয়া হচ্ছে। অনুশীলনে উইলিস প্লাজা এবং কিংসলেরা যাতে প্রথম দিন থেকে যোগ দেন তা নিশ্চিত করা হয়েছে। মহমেডান অনুশীলন শুরুর সলতে পাকানোর কাজ শুরু করেছে।

আই লিগ দ্বিতীয় ডিভিশনে কলকাতার আরেক ক্লাব ভবানীপুর অবশ্য বুধবার থেকেই মাঠে নেমে পড়ল। তারা সোদপুরে ফিজিও রুদ্রনারায়ণ রায়ের কাছে ফিজিক্যাল ফিটনেস বাড়ানোর প্রস্তুতি শুরু করেছে। মহমেডান যখন কল্যানীমুখী তখন ভবানীপুর ক্লাব বল নিয়ে মোহনবাগান ক্লাবের মাঠে অনুশীলন করবে। কোচ শংকরলাল চক্রবর্তী ইতিমধ্যে বলেছেন আই লিগে জায়গা করে নেওয়া তার পাখির চোখ। পাঁচটি দল এবারের দ্বিতীয় ডিভিশন আই লিগে অংশ নিচ্ছে। যাবতীয় খেলা হবে কলকাতায়। বারসাত, কিশোরভারতী,কল্যানী স্টেডিয়ামে খেলা আয়োজনের ব্যবস্থা করবে IFA।

15 দিন ব্যাপী লিগে করোনা ভাইরাস সচেতনতা কড়াভাবে মানা হবে। তবে কবে থেকে দ্বিতীয় ডিভিশন আই লিগের বল গড়াবে তা এখনও স্পষ্ট নয়। ফেডারেশন 15 সেপ্টেম্বর পরবর্তী সময়ে দ্বিতীয় ডিভিশন আই লিগ শুরু করার কথা বলেছে। ভবানীপুর ক্লাব এবং মহমেডান স্পোর্টিং আশা করছে হয়তো সেপ্টেম্বরের শেষ সপ্তাহ থেকে লিগ শুরু হবে। সেই অনুমান থেকে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এই দুই ক্লাবকে অনুশীলন শুরু করার অনুমতি দিয়েছেন।আর অনুমতি মিলতেই দুই ক্লাব সময় নষ্ট না করে নেমে পড়েছে।

ABOUT THE AUTHOR

...view details