পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 14, 2019, 10:54 PM IST

ETV Bharat / sports

ফের ডাগ আউটে মেহতাব, শুভেচ্ছা সুনীল ছেত্রীর

কোচিং ক্যারিয়রের শুরুতেই শুভেচ্ছা সুনীল ছেত্রীর কাছ থেকে ।

a

কলকাতা, 14 জুন : অবসরের এক বছরের মধ্যে মাঠে ফিরলেন মেহতাব হোসেন । সার্দান সমিতির টেকনিকাল ডিরেক্টরের পদে দায়িত্ব নিলেন তিনি ।

আজ আনুষ্ঠানিকভাবে মেহতাবের নাম ঘোষণা হল । একইসঙ্গে ক্লাবের নতুন মরসুমের দল ঘোষণা হল । মেহতাব হোসেন ও সার্দান সমিতির নতুন মরসুমের পথ চলাকে স্বাগত জানাতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহমেডানের টেকনিকাল ডিরেক্টর সুব্রত ভট্টাচার্য, বর্তমান ভারতীয় দলের সদস্য প্রণয় হালদার, ইস্টবেঙ্গলের প্রাক্তন তারকা ষষ্ঠী দুলে ও রেনবো স্পোর্টিংয়ের কোচ প্রশান্ত চক্রবর্তী ।

ভারতীয় ক্লাব ফুটবলে মেহতাব হোসেন একটা নাম । তাই তাঁর ফুটবল জীবনের দ্বিতীয় ইনিংসে শুভেচ্ছা বার্তা পাঠালেন ভারতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী ।


শুভেচ্ছার স্রোতে ভেসে যাওয়া নয়, মেহতাব বাস্তবের মাটিতে দাঁড়িয়ে দ্বিতীয় ইনিংস শুরু করতে চান । তাই সিনিয়র কোচ ও ফুটবলারদের সঙ্গে কোচিংয়ের খুঁটিনাটি নিয়ে আলোচনা করতে আপত্তি নেই প্রাক্তন মিডফিল্ড জেনারেলের ।
এখনও নিজের দলের ফুটবলারদের সঙ্গে কথা বলেননি । দ্রুত তা শুরু করে কলকাতা লিগের পরিকল্পনা সারতে চান । দলে তারুণ্য ও অভিজ্ঞতার মিশেল । মেহতাব বলছেন দলে অসীম বিশ্বাসের মত সিনিয়র ফুটবলার থাকলেও নাম নয় পারফরম্যান্সে প্রাধান্য দিতে চান ।

ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মত দলের বিরুদ্ধে জয়ের পূর্বাভাস প্রথম দিনে দিতে চান না । কারণ দুই প্রধানের মেজাজ তাঁর জানা । তবে ব্যাকফুটে না থেকে লড়াই করার কথা শুনিয়েছেন ।

কলকাতা লিগ মানেই পয়েন্ট টেবিলে ওঠা নামা । সাদার্ন TD বলছেন তিনি ভালো ফুটবলে নজর দিতে চান । কারণ বিশ্বাস করেন 99 শতাংশ পরিশ্রমের সঙ্গে এক শতাংশ ভাগ্য জড়িয়ে থাকে । তাই পরিশ্রম ও ভালো ফুটবলের কথা মেহতাব হোসেনের মুখে ।

ABOUT THE AUTHOR

...view details