পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

আইএসএল : ড্রয়ের গেরো কাটিয়ে ওড়িশার বিরুদ্ধে জয়ের লক্ষ্যে গোয়া

আইসিএল-এর সেমিফাইনালে যাওয়ার পথ কি প্রশস্ত হবে এফসি গোয়ার ? বুধবার পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা ওড়িশা এফসি-র বিরুদ্ধে ম্যাচে জিতে সেই চেষ্টা চালানোরই চেষ্টা করবে গোয়া এফসি।

By

Published : Feb 17, 2021, 2:18 PM IST

http://10.10.50.85:6060//finalout4/west-bengal-nle/thumbnail/17-February-2021/10658135_956_10658135_1613537924017.png
আইএসএল: ড্রয়ের গেরো কাটিয়ে উড়িষ্যার বিরুদ্ধে জয়ের লক্ষ্যে গোয়া

মারগাঁও, 17 ফেব্রুয়ারি:আইএসএল-এ বুধবার ওড়িশা এফসি-র মুখোমুখি হচ্ছে এফসি গোয়া । অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে জয় পেয়ে তারা ড্রয়ের ধারা ভাঙার মরিয়া চেষ্টা চালাবে ।

আইএসএল মরশুম শুরু হওয়ার সময় অনেকেই এফসি গোয়াকে অন্যতম সেমিফাইনালিস্ট হিসেবে দেখার জন্য নিশ্চিত ছিল । তবে 6টি অমীমাংসিত ম্যাচের পর সেই উচ্চতায় পৌঁছনোটা তাদের পক্ষে যথেষ্ট কঠিন হয়ে গিয়েছে । স্বাভাবিকভাবেই ফতোরদা স্টেডিয়ামে ওড়িশা এফসি-র বিরুদ্ধে জয়ে ফিরতে চাইছে জুয়ান ফেরানদোর ছেলেরা ।

বর্তমানে পয়েন্ট তালিকায় চার নম্বরে রয়েছে গোয়া । একই পয়েন্ট পেয়ে পঞ্চম স্থানে রয়েছে হায়দরাবাদ । আর মাত্র 2 পয়েন্ট পেছনে থেকে ষষ্ঠ স্থানে রয়েছে বেঙ্গালুরু এফসি । তালিকায় নিচের দিকে ছাড়া ওড়িশাকে হারিয়ে গুরুত্বপূর্ণ পয়েন্ট ছিনিয়ে নেওয়ার সুযোগ কিছুতেই ছাড়তে চাইবে না গোয়া । তবে এ ক্ষেত্রে তাদের চিন্তায় রাখছে চোট-আঘাত ।

ফেরানদো এ প্রসঙ্গে বলেছেন, ''আমাদের কয়েকজনের চোট রয়েছে । তবে যেহেতু আমাদের দল খুব ভালো অবস্থায় রয়েছে তাই আমি ভীত নই। তবে আমাদের প্রস্তুতির জন্য মাত্র দু দিন সময় পেয়েছিস এটাই সমস্যা। তবে দলের যে কোনও সদস্যই দলকে সাহায্য করতে পারে।'' ফেরানদোর আশা, ''এই ড্রগুলি জয়ে রূপান্তরিত হবে, এটাই আশা রাখছি ।''

আরও পড়ুন:ফের শাস্তির মুখে ফাওলার, এবার সমন গ্র্যান্টকেও

অপরদিকে একের পর এক হারে বিধ্বস্ত উড়িষ্যা এফসি । এখনও পর্যন্ত 10টি ম্যাচে হারতে হয়েছে তাদের। গত 8 ম্যাচে তাদের জয় আসেনি। গত 3 ম্যাচে তাদের খেতে হয়েছে 9টি গোল ।

ABOUT THE AUTHOR

...view details