পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 29, 2021, 3:16 PM IST

Updated : Dec 29, 2021, 4:21 PM IST

ETV Bharat / sports

I-League 2021-22 : ময়দানে করোনার হানা, স্থগিত হতে পারে আই লিগ

ময়দানেও থাবা বসাল করোনা ভাইরাস ৷ আক্রান্ত আই লিগে অংশ নেওয়া বেশ কয়েকজন ফুটবলার-আধিকারিক ৷ যার জেরে আগামী দু'সপ্তাহের জন্য স্থগিত হয়ে যেতে পারে টুর্নামেন্ট (I-League 2021-22 likely to be suspended for 15 days) ৷

I-League 2021-22
স্থগিত হতে পারে আই লিগ

কলকাতা, 29 ডিসেম্বর :করোনার হানায় স্থগিত হতে পারে আই লিগ । চলতি মরশুমে কলকাতায় হচ্ছে টুর্নামেন্ট ৷ শহরের বিভিন্ন হোটেলে বায়ো বাবলে রয়েছে ফুটবলাররা ৷ তার মাঝেই মারণ ভাইরাসে আক্রান্ত হলেন বেশ কয়েকজন ফুটবলার-স্টাফ ৷ সূত্রের খবর, আগামী 15 দিনের জন‍্য লিগ স্থগিত রাখার সিদ্ধান্ত নিতে চলেছে এআইএফএফ (All India Football Federation) ।

গতকাল রাতেই আই লিগে অংশ নেওয়া দুটি দলের চার ফুটবলারের করোনা রিপোর্ট পজিটিভ আসে । ফলে মোট এগারো জন ফুটবলার করোনা আক্রান্ত হলেন । রিয়াল কাশ্মীরের পাঁচ ফুটবলার আক্রান্ত । শ্রীনিধি, আইজল এফসি এবং মহমেডান স্পোর্টিংয়ের একজন করে আক্রান্ত । এছাড়াও রিয়াল কাশ্মীরের তিন কর্তারও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে । এআইএফএফ-এর একটি সূত্র থেকে জানা গিয়েছে, আজ বিকেলে এই বিষয়ে জরুরি বৈঠকে বসবেন আই লিগ কমিটির কর্তারা । প্রাথমিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, লিগের সমস্ত ম‍্যাচ বন্ধ রাখা হবে । তবে তা নির্দিষ্ট সময়ের জন্য, লিগ বাতিল হচ্ছে না । আইলিগ কমিটির এক কর্তা জানান যে তাঁদের আশঙ্কা, আরও বেশ কিছু ফুটবলারের করোনা হয়েছে ।

আরও পড়ুন : বন্ধ ট্রান্সফার উইন্ডো, 9 জনকে নিয়েই আই লিগে নামছে রাজস্থান ইউনাইটেড

আইএফএ আই লিগের স্থানীয় আয়োজক । আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় বলেন, তাঁরা যাবতীয় ব্যবস্থা গ্রহণ করেছেন । সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের নির্দেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে ।

Last Updated : Dec 29, 2021, 4:21 PM IST

ABOUT THE AUTHOR

...view details