পশ্চিমবঙ্গ

west bengal

ইস্টবেঙ্গলের পাশে প্রাক্তনীরা , 26 জুলাই সমাধানের সূত্র খোঁজার বৈঠক

ক্লাব বনাম লগ্নিকারীর চুক্তি জট অব্যাহত । যা মেটাতে এফএসডিএল আসরে নেমেছে বলে খবর ।

By

Published : Jul 24, 2021, 1:08 PM IST

Published : Jul 24, 2021, 1:08 PM IST

eastbengal
eastbengal

কলকাতা, 24 জুলাই : চুক্তিপত্রের বেশ কিছু অংশ দেখার পরে ক্লাবের পাশে দাঁড়ানোর কথা বললেন সম্বরণ বন্দোপাধ্যায়, সুকুমার সমাজপতি, চন্দন বন্দ্যোপাধ্যায় । শুক্রবার ইস্টবেঙ্গল ক্লাবের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সম্বরণ বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি ক্লাবে গিয়ে চুক্তিপত্রের কিছু কাগজ দেখলাম । আমি আইনজ্ঞ নই যে সবটা দেখে বলতে পারব । যতটুকু দেখলাম তার ভিত্তিতে মতামত দিলাম ।"

নিজের মতামত তিনি ক্লাব সচিব কল্যাণ মজুমদারের উদ্দেশ্যে লিখিত ভাবে জানিয়েছেন । তাঁর মতে, মউ এবং চূড়ান্ত চুক্তি পত্রে বিস্তর ফারাক রয়েছে । তাই চূড়ান্ত চুক্তিতে স্বাক্ষর না করার যে সিদ্ধান্ত ক্লাব নিয়েছে তা সঠিক বলে মনে করেন বাংলার হয়ে রঞ্জি ট্রফি জয়ী দলের অধিনায়ক । চুক্তিপত্রের তিনটি বিষয়ে আপত্তির কথা বলেছেন তিনি ।


বাংলা ক্রিকেট দলের অধিনায়কের মত, বিকেলে ইস্টবেঙ্গল ক্লাবের দুই প্রাক্তন অধিনায়ক সুকুমার সমাজপতি এবং চন্দন বন্দ্যোপাধ্যায় চুক্তি জটে ক্লাবের পাশে থাকার কথা বলেছেন । শুক্রবার কর্মসমিতির সভায় দুজনেই উপস্থিত ছিলেন । সেখানে মউ চুক্তি এবং চূড়ান্ত চুক্তির মধ্যে পার্থক্য তাঁদের নজরে এসেছে । পাশাপাশি পরবর্তী সময়ে চূড়ান্ত চুক্তিতে বেশ কিছু নতুন ধারা যুক্ত হয়েছে । দেখে এবং বুঝে দুই প্রবীণ প্রাক্তনীর মনে হয়েছে, চূড়ান্ত চুক্তিতে স্বাক্ষরের অর্থ ক্লাবের যাবতীয় স্বত্ব লগ্নিকারীর হাতে চলে যাবে ।

এই সংক্রান্ত খবর : East Bengal : ইস্টবেঙ্গল ক্লাবকে প্রাইভেট লিমিটেড করা যাবে না, হুঁশিয়ারি কর্তাদের


এখানেই থেমে না থেকে দু'জনে 26 জুলাই সোমবার দুপুর তিনটের সময় সকল লাল হলুদ প্রাক্তনীকে উপস্থিত হওয়ার আহ্বান করেছেন । সেখানে বর্তমান পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করে সমাধান সূত্র বের করার চেষ্টা করতে চান তাঁরা ।

এদিকে ক্লাব বনাম লগ্নিকারীর চুক্তি জট অব্যাহত । যা মেটাতে এফএসডিএল আসরে নেমেছে বলে খবর । তারাও গ্রহণযোগ্য সমাধানের মধ্যে দিয়ে ইস্টবেঙ্গলকে মাঠে ফেরাতে চায়।

ABOUT THE AUTHOR

...view details