পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 26, 2020, 11:45 PM IST

ETV Bharat / sports

দুস্থদের হাতে খাবার তুলে দিলেন প্রাক্তন ফুটবলার মনোরঞ্জন ভট্টাচার্য

বেলঘরিয়া থেকেই তাঁর ফুটবলার হিসেবে উঠে আসা । খেলার মাঠকে বহুদিন আগে বিদায় জানালেও ফুটবল এবং ফুটবলারদের পাশে থেকেছেন সবসময় । এবার এই কঠিন সময়ে মানুষের পাশে দাঁড়ালেন ।

মনোরঞ্জন ভট্টাচার্য
মনোরঞ্জন ভট্টাচার্য

কলকাতা, 26 এপ্রিল: লকডাউনে রাস্তায় নেমে এসে নিরন্ন মানুষের পাশে দাঁড়ালেন ভারতীয় ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক মনোরঞ্জন ভট্টাচার্য । রবিবার সকালে বেলঘরিয়ার জনবহুল এলাকায় দুস্থ মানুষের হাতে খাদ্যদ্রব্য তুলে দেওয়ার ব্যবস্থা করেছিল কামারহাটি স্পোর্টস অ্যাসোসিয়েশন । সেই কাজে এগিয়ে এলেন মনোরঞ্জন ভট্টাচার্য । বেলঘরিয়া থেকেই তাঁর ফুটবলার হিসেবে উঠে আসা । খেলার মাঠকে বহুদিন আগে বিদায় জানালেও ফুটবল এবং ফুটবলারদের পাশে থেকেছেন সবসময় । এবার এই কঠিন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন তিনি ।

তিনি বলেছেন, "শুধু আমাদের দেশ নয় পুরো বিশ্ব একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে । জীবন বাঁচানোর লড়াই এমন একজন প্রতিপক্ষের বিরুদ্ধে যা চোখে দেখা যায় না । সামান্য ভুলে বড় অঘটনের আশঙ্কা । তাই স্বাস্থ্যবিধি মেনে চলা যেমন জরুরি তেমনই সোশাল ডিসট্যান্সিং দরকার । কিন্তু ঘরবন্দী অবস্থায় খাদ্য সংস্থান বড় চিন্তা । বিশেষ করে গরিব মানুষের কাছে । তাই কামারহাটি স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগকে স্বাগত জানাচ্ছি ।"

সাহায্য তুলে দিচ্ছেন মনোরঞ্জন ভট্টাচার্য

এখনও পর্যন্ত দুদিন এই খাদ্যদ্রব্য সরবরাহের কাজে যুক্ত থাকতে পেরেছেন মনোরঞ্জন । এবং এই কাজ করতে পেরে খুশি তিনি । এছাড়া এই রোগ সম্বন্ধে মানুষের সচেতনতা দেখে তাঁর ভালো লাগছে বলে জানিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন ফুটবলার ।

ABOUT THE AUTHOR

...view details