পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 27, 2020, 9:04 PM IST

ETV Bharat / sports

অভিযোগ পেলে ট্রাওয়ের কোচের বিরুদ্ধে তদন্ত ক‍রবে ফেডারেশন : সুব্রত দত্ত

রবিবার ট্রাও FC তাদের কোচ দিমিত্রিস দিমিত্রিউকে বরখাস্ত করে । কোচের বিরুদ্ধে ক্লাবের অভিযোগ, ম্যাচ গড়াপেটা করেছেন তিনি ৷ প্রথমবার আই লিগের প্রথম ডিভিশনে খেলার সুযোগ পাওয়া ট্রাও FC-র শুরুটা ভালো হয়নি ।

image
সুব্রত দত্ত

কলকাতা, 27 জানুয়ারি : ম্যাচ গড়াপেটার অভিযোগে বরখাস্ত ট্রাও FC-র কোচের বিষয়ে মুখ খুললেন ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্ত ৷ বলেন, ‘‘অভিযোগ উঠলেই দোষী প্রমাণিত হয় না । উপযুক্ত তথ্য প্রমাণ নিয়ে অভিযোগ এলে ফেডারেশন তদন্ত করবে । শাস্তির ব্যবস্থা করবে ফেডারেশন ।’’ সোমবার দুপুরে প্রেস ক্লাবে ফুটবলার মেহতাব হোসেনের আত্মজীবনী প্রকাশ অনুষ্ঠানে এসে সাংবাদিকদের একথা বলেন ।

রবিবার ট্রাও FC তাদের কোচ দিমিত্রিস দিমিত্রিউকে বরখাস্ত করে । কোচের বিরুদ্ধে ক্লাবের অভিযোগ, ম্যাচ গড়াপেটা করেছেন তিনি ৷ প্রথমবার আই লিগের প্রথম ডিভিশনে খেলার সুযোগ পাওয়া ট্রাও FC-র শুরুটা ভালো হয়নি । প্রথম তিনটি ম্যাচে হারের পরে কোচ হিসেবে দিমিত্রিস দিমিত্রিউকে ফিরিয়ে আনেন কর্তারা । মরশুমের শুরুতে প্রিসিজন-এর পরে এই কোচকেই সরিয়ে দিয়েছিলেন ট্রাও কর্তারা । তবে সব তিক্ততা ভুলে প্রত্যাবর্তনের পরে ট্রাও FC শেষ ছটি ম্যাচের চরটিতে জিতেছে । বাকি দুটো ড্র । 14 পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে রয়েছে মনিপুরের ক্লাবটি । এই অবস্থায় ম্যাচ গড়াপেটার অভিযোগ কোচের বিরুদ্ধে উঠতে দেখে বিস্মিত সকলে ।

ট্রাওয়ের কোচের বিরুদ্ধে তদন্ত ক‍রবে ফেডারেশন :সুব্রত দত্ত

এদিকে মেহতাব হোসেনের মত ফুটবল ব্যক্তিত্বের আত্মজীবনী প্রকাশের প্রশংসা করেন ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্ত । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন IFA সচিব জয়দীপ মুখোপাধ্যায়, ইস্টবেঙ্গল ও মোহনবাগানের দুই শীর্ষকর্তা দেবব্রত সরকার, দেবাশিস দত্ত এবং মেয়র পারিষদ দেবাশিস কুমার । উপস্থিত ছিলেন অর্ণব মণ্ডল, দীপঙ্কর রায়, অভ্র মণ্ডল, আলভিটো ডিকুনহা, ডেনসন দেবদাস, ষষ্ঠী দুলের মত কলকাতা ময়দানের পরিচিত মুখ ।

ABOUT THE AUTHOR

...view details