পশ্চিমবঙ্গ

west bengal

East Bengal Club : মুখ্যমন্ত্রী চান আইএসএল খেলুক ইস্টবেঙ্গল, চুক্তি জট মেটার ইঙ্গিত

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে গতকাল খেলা হবে দিবসের প্রাক প্রস্তুতি অনুষ্ঠানে যোগ দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "আমি চাই ইস্টবেঙ্গল আইএসএল খেলুক ৷ " এরপরেই চুক্তি জট কাটতে চলেছে বলেই মনে করা হচ্ছে ৷

By

Published : Aug 3, 2021, 12:13 PM IST

Published : Aug 3, 2021, 12:13 PM IST

Updated : Aug 3, 2021, 1:57 PM IST

East Bengal Club
মুখ্যমন্ত্রী চান আইএসএল খেলুক ইস্টবেঙ্গল, চুক্তি জট মেটার ইঙ্গিত

কলকাতা, 3 অগস্ট : ইস্টবেঙ্গল ক্লাবের আইএসএল খেলা নিয়ে গত কয়েদিনের নানা ঘটনায় অনিশ্চিত হয়ে পড়েছিল ৷ ক্লাব কর্তাদের সঙ্গে লগ্নিকারীদের লড়াই থামছিলই না ৷ অবশেষে মুখ্যমন্ত্রীর নির্দেশের পর চুক্তি জট কাটতে চলেছে বলেই মনে করা হচ্ছে ৷ "একটু ছেড়ে খেললে চুক্তি বিতর্ক মিটে যাবে । ছাড়তে হবে । গত মরসুমে বিষয়টি নিয়ে মাথা ঘামিয়েছিলাম । সদস্যদের প্রবেশের ব্যাপারটা আমি যতদূর জানি মিটে গিয়েছে । আমি চাই ইস্টবেঙ্গল আইএসএল খেলুক৷" নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে খেলা হবে অনুষ্ঠানে যোগ দিয়ে এভাবেই ইস্টবেঙ্গল এবং লগ্নিকারীদের মধ্যে হয়ে চলা বিতর্কে দাড়ি টেনে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

ইতিমধ্যেই চুক্তি বিতর্ক নিয়ে লাল-হলুদ ক্লাবকর্তা এবং লগ্নিকারীর মধ্যে দড়ি টানাটানি শেষ পর্যায়ে পৌছে গিয়েছে । লগ্নিকারী বাঙ্গুর গোষ্ঠীর কর্ণধার হরিমোহন বাঙুর কলকাতায় এসেছেন । তিনি আগামী সোমবার বিষয়টি সবিস্তারে বলবেন । লগ্নিকারীর তরফে পরিবর্তিত চুক্তিপত্র ক্লাবে পাঠানো হয়েছে ।

মুখ্যমন্ত্রী চান আইএসএল খেলুক ইস্টবেঙ্গল, চুক্তি জট মেটার ইঙ্গিত

আরও পড়ুন: খেলা হবে প্রকল্পের সূচনা করলেন মমতা

ক্লাবের তরফে পুরো বিষয়টি দেখছেন প্রাক্তন সচিব আইনজীবী পার্থসারথি সেনগুপ্ত । তিনিও বলেছেন," সমস্যা দ্রুত মিটবে ।" ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকারের সঙ্গে ইতিমধ্যে তিনি বৈঠক করেছেন । নেতাজি ইন্ডোরে মুখ্যমন্ত্রীর ঘোষণার পরে ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের মুখের হাসি আরও চওড়া হয়েছে । সহ-সচিব রূপক সাহা বলেছেন, "মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের আশায় ছিল ক্লাব । এই আশ্বাসের পরে পুরো সমস্যা দ্রুত মিটে যাবে।" এই অনুষ্ঠানে খেলা হবে প্রকল্পের অঙ্গ হিসেবে তিনশোর বেশি ক্লাবের হাতে ফুটবল তুলে দেওয়া হয় । নতুন প্রতিভার অন্বেষণে সরকারি সাহায্যের আশ্বাসও দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

Last Updated : Aug 3, 2021, 1:57 PM IST

ABOUT THE AUTHOR

...view details