পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 14, 2019, 4:38 AM IST

ETV Bharat / sports

ঘুরে দাঁড়াতে এক পয়েন্ট পাখির চোখ এফসি'র

শনিবার কল্যাণী স্টেডিয়ামে এফসির প্রতিপক্ষ ইস্টবেঙ্গল । প্রথমবার আই লিগের মূলপর্বে খেলার যোগ্যতা অর্জন করলেও মণিপুরের ক্লাব দলটির শুরুটা ভালো হয়নি । গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই এফসির বিরুদ্ধে লড়াই করে হারলেও মোহনবাগান ম্যাচে ডগলাস ডি'সিলভার ছেলেরা অসহায় ভাবে পরাজিত হয়েছেন ।

football
football


কলকাতা, 14 ডিসেম্বর : নতুন ভাবে ঘুরে দাঁড়াতে চায় ট্রাও এফসি । শনিবার কল্যাণী স্টেডিয়ামে তাদের প্রতিপক্ষ ইস্টবেঙ্গল । প্রথমবার আই লিগের মূলপর্বে খেলার যোগ্যতা অর্জন করলেও মণিপুরের ক্লাব দলটির শুরুটা ভালো হয়নি । গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই এফসির বিরুদ্ধে লড়াই করে হারলেও মোহনবাগান ম্যাচে ডগলাস ডি'সিলভার ছেলেরা অসহায় ভাবে পরাজিত হয়েছেন । অভিষেক দাসকে পাশে নিয়ে দলের সহকারী কোচ সুরমানি সিং জানিয়েছেন, তাঁরা শনিবারের ম্যাচে নিজেদের উজার দেবেন । ডগলাস ডি'সিলভা প্রশিক্ষণের দায়িত্বে থাকলেও লাইসেন্স সংক্রান্ত সমস্যা রয়েছে । ফলে ম্যাচ প্রিভিউয়ের সাংবাদিক সম্মেলনে আসেননি । শনিবার ডাগ আউটে সম্ভবত থাকবেন না । যদিও দলের তরফে বলা হয়েছে প্রাক্তন ব্রাজিলিয়ান মিডিও তাদের কোচ ।

সুরমানি সিং বলেছেন, "প্রতিপক্ষ হিসেবে ইস্টবেঙ্গল বড় এবং শক্তিশালী দল । তাদের বিরুদ্ধে তিন পয়েন্ট পাওয়া লক্ষ্য হলেও তা সহজ হবে না ।" আলেয়ান্দ্রোর দলকে সংঘবদ্ধ বললেও তাদের বিরুদ্ধে লড়াই করতে ট্রাও এফসির ভরসা দলের তারুণ্যই ।

নির্বাসনের কারণে কোলাডোকে এই ম্যাচে পাবে না ইস্টবেঙ্গল । তাতে বিশেষ ক্ষতি হবে বলে ট্রাও এফসির সুরমানি সিং মনে করেন না । মোহনবাগানের বিরুদ্ধে হারলেও ট্রাও শিবির বলছে সুযোগ নষ্টের খেসারত তারা ওই ম্যাচে দিয়েছিলেন । ইস্টবেঙ্গলের বিরুদ্ধে সেই ভুল সংশোধন করতে চায় ট্রাও ।

দলের সহকারী কোচের পাশে বসে ট্রাও এফসির সাইড ব্যাক অভিষেক দাস বলছেন," তাঁদের এই ম্যাচ থেকে হারানোর কিছু নেই । পাওয়ার অনেক কিছু আছে । তাই তিন পয়েন্ট পাখির চোখ হলেও অন্তত এক পয়েন্ট পেলে অখুশি হবেন না । মোহনবাগানের বিরুদ্ধে বেশ কয়েক জন ফুটবলারকে ট্রাও পায় নি । ইস্টবেঙ্গলের বিরুদ্ধে তারা ফিরছেন । তাই নতুনভাবে ঘুরে দাঁড়ানোর কথা ট্রাও শিবিরে। "

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details