পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

বোরহাকে রেখেই ডার্বির ভাবনা আলেয়ান্দ্রোর

আই লিগের পয়েন্ট টেবিলের মগডালে থাকা ইস্টবেঙ্গলের পরবর্তী চ্যালেঞ্জ ডার্বি জয় । শুরু হয়ে গেছে ডার্বি নিয়ে চিন্তা ভাবনা ৷ তবে চাপ থাকলেও ধাপে ধাপে লক্ষ্য স্থির করতে চাইছেন লাল-হলুদ চাণক্য ।

By

Published : Dec 15, 2019, 7:29 PM IST

image
ইস্টবেঙ্গল

কলকাতা, 15 ডিসেম্বর : ট্রাও FC -র ম্যাচে জয়, আই লিগের পয়েন্ট টেবিলের মগডালে তুলে দিয়েছে ইস্টবেঙ্গলকে । এবার চ্যালেঞ্জ ডার্বি জয় । রবিবার সকালে ফুটবলারদের রিকভারি সেশন করানোর পরে আপাতত দু’দিন বিশ্রাম ফুটবলারদের । তারপরই ডার্বির পরিকল্পনা শুরু করতে চান আলেয়ান্দ্রো মেনেনদেজ় গার্সিয়া ।

ট্রাও FC ম্যাচের প্রথম একাদশের ফুটবলাররা ফিজিও কার্লোস নোদারের অধীনে অনুশীলন করলেন ৷ বাকিদের পরখ করে দেখে নিলেন লাল-হলুদ কোচ স্বয়ং । অনুশীলনে পাসিং ফুটবলের উপর জোর দিলেন ইস্টবেঙ্গলের হেডস্যার ।

কলকাতায় কোচিং করতে এসে এখনও ডার্বিতে তিনি অপরাজিত । যদিও এই বিষয়টিকে লাল হলুদের স্প্যানিশ কোচ পাত্তাই দিচ্ছেন না । কারণ ডার্বির আবেগ, গুরুত্ব তার জানা । একই সঙ্গে আইলিগে শীর্ষস্থান ধরে রাখার চ্যালেঞ্জ তো রয়েছেই । মোহনবাগানকে তাই যথেষ্ট সমীহ করছেন আলেয়ান্দ্রো ৷

ডার্বির ভাবনা ইস্টবেঙ্গলে

চোট সারিয়ে অনুশীলনে বল পায়ে নেমে পড়েছেন বোরহা গোমেজ । তবে তাঁকে ডার্বিতে নামানো হবে কি না তা কয়েক দিন দেখার পরেই সিদ্ধান্ত নিতে চাইছেন লাল-হলুদ কোচ । এই বিষয়ে ফিজ়িও নোদারের রিপোর্টও বড় ভূমিকা নেবে । শনিবার ছিল ডিফেন্ডার আসির আখতারের জন্মদিন । ম্যাচ থাকায় সেলিব্রেশন হয়নি । তাই রবিবার রিকভারি সেশনের পরে কেক কেটে তাঁর জন্মদিন উদযাপন করা হল । চাপ থাকলেও ধাপে ধাপে লক্ষ্য স্থির করতে চাইছেন লাল-হলুদ চাণক্য ।

ABOUT THE AUTHOR

...view details