পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 28, 2020, 12:23 PM IST

ETV Bharat / sports

দ্বিতীয় টেস্টও পজ়িটিভ, বার্সার বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নেই রোনাল্ডো

খেলতে হলে অন্তত 24 ঘণ্টা আগে রোনাল্ডোর কোরোনা রিপোর্ট নেগেটিভ হওয়ার প্রয়োজন ছিল ।

দ্বিতীয় টেস্টও পজ়িটিভ, বার্সার বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নেই রোনাল্ডো
দ্বিতীয় টেস্টও পজ়িটিভ, বার্সার বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নেই রোনাল্ডো

তুরিন, 28 অক্টোবর : এখনও কোরোনা থেকে মুক্ত হননি ফুটবলের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো । তাঁর দ্বিতীয় কোরোনা পরীক্ষার রিপোর্টও পজ়িটিভ এসেছে । যে কারণে বৃহস্পতিবার রাতে বার্সেলোনার বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে খেলতে পারবেন না CR7 ।

বহুদিন পর চ্যাম্পিয়ন্স লিগে মেসি-রোনাল্ডো দ্বৈরথ দেখার অপেক্ষায় ছিল ফুটবল সমর্থকরা । 2018 সালে রোনাল্ডো রিয়াল মাদ্রিদ ছেড়ে চলে আসার পর এই দ্বৈরথ আর দেখা যায়নি । বিশ্বজুড়ে কোরোনা পরিস্থিতির মধ্যেই মেসি-রোনাল্ডো যুদ্ধের সম্ভাবনা উজ্জ্বল হয়ে উঠেছিল চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে । কিন্তু সে গুড়ে বালি । ফুটবলপ্রেমীদের হতাশ করে কিছুদিন আগেই কোরোনায় আক্রান্ত হন পর্তুগিজ় মহাতারকা । আশা ছিল, সুস্থ হওয়ার পর 29 অক্টোবর প্রাক্তন প্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনার বিরুদ্ধে নামবেন রোনাল্ডো । কিন্তু জুভেন্তাস ক্লাব ও সমর্থকদের উদ্বেগ বাড়িয়ে তাঁর দ্বিতীয় কোরোনা রিপোর্টও পজ়িটিভ এসেছে । খেলতে হলে অন্তত 24 ঘণ্টা আগে রোনাল্ডোর কোরোনা রিপোর্ট নেগেটিভ হওয়ার প্রয়োজন ছিল ।

ফলে, আগামীকাল আলিয়াঞ্জ স্টেডিয়ামে মেসিদের বিরুদ্ধে দলের প্রাণভোমরাকে পাচ্ছে না জুভেন্তাস । রোনাল্ডোর শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন পর্তুগাল ফুটবল অ্যাসোসিয়েশনও । 13 এপ্রিল UEFA নেশনেস লিগের ম্যাচ খেলার সময় কোরোনায় আক্রান্ত হন তিনি । বছর 35-এর এই ফুটবলার এখন UEFA-র করা সোয়াব টেস্টের ফলাফলের অপেক্ষায় রয়েছেন ।

তবে 15 দিন ধরে মাঠের বাইরে থাকার পর রোনাল্ডোর পক্ষে খেলাটা কতটা সহজ হত তা নিয়েও সন্দেহ রয়েছে । চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ G-তে একইসঙ্গে রয়েছে বার্সেলোনা ও জুভেন্তাস ।

ABOUT THE AUTHOR

...view details