পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

58 চিকিৎসক নিয়ে ইস্টবেঙ্গলে শুরু কোভিড হেল্পলাইন

করোনা উপসর্গ নিয়ে তথ্য তালাশ করতে 58 চিকিৎসক নিয়ে হেল্পলাইন চালু করল ইস্টবেঙ্গল ।

By

Published : May 11, 2021, 9:04 PM IST

58 চিকিৎসক নিয়ে ইস্টবেঙ্গলে শুরু কোভিড হেল্পলাইন
58 চিকিৎসক নিয়ে ইস্টবেঙ্গলে শুরু কোভিড হেল্পলাইন

কলকাতা, 11 মে : ফুটবল বা ক্রীড়াক্ষেত্রে শতাব্দীর বেশি পুরানো ঐতিহ্যকে সরিয়ে ইস্টবেঙ্গল এবার অতিমারির যুদ্ধে । বর্তমান পরিস্থিতিতে দাড়িয়ে শতাব্দী প্রাচীন ক্লাব মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল ।

করোনা ভাইরাসের দাপট বেড়ে চলেছে । হাসপাতালে বেড নেই । অক্সিজেনের অভাব । অসহায় মানুষ অসুস্থ হয়ে কোথায় যাবেন তা বুঝতে পারছে না । বাড়ির বাইরে বেরোনো ঝুঁকিপূর্ণ । এই অবস্থায় করোনা উপসর্গ নিয়ে তথ্য তালাশ করতে 58 চিকিৎসক নিয়ে হেল্পলাইন চালু করল ইস্টবেঙ্গল । আমজনতার জন্য কোভিড হেল্পলাইনের যেকোনও পরামর্শ পেতে 58 জন ডাক্তারকে যখন খুশি ফোন করতে পারেন আক্রান্তরা । এই পরামর্শের জন্য কোনও অর্থ ব্যয় করতে হবে না । সম্পূর্ণ বিনামূল্যে ক্লাবের তরফে 24ঘণ্টা এই পরিষেবা পাওয়ার ব্যবস্থা করা হয়েছে ।

আরও পড়ুন : এই অর্থ দান করে আনন্দের সঙ্গে খেলুন, চেকমেট করুন কোভিডকে

এর পাশাপাশি করোনার মধ্যেও আসন্ন আইএসএলে দল কেমন হবে, বিনিয়োগ সংস্থা শ্রী সিমেন্টের সঙ্গে চূড়ান্ত চুক্তি লাল হলুদ কর্তারা করবেন কি না তা নিয়ে জল্পনা অব্যাহত । চুক্তির কয়েকটি শর্ত নিয়ে ক্লাব এবং বিনিয়োগ সংস্থার মধ্যে এখনও মতভেদ রয়েছে । ইতিমধ্যে বাঙ্গুর গোষ্ঠীর চেয়ারম্যান হরিমোহন বাঙ্গুর বলেছেন তারা এখনও চূড়ান্ত চুক্তি নিয়ে আতান্তরে । কারণ ক্লাব কর্তারা এক বছর আগে মুখ্যমন্ত্রীর সামনে যে চুক্তিতে সই করেছিলেন তা নিয়ে এখন প্রশ্ন তুলেছেন । বেশ কয়েকটি শর্তে তাদের আপত্তি রয়েছে বলে বলেছেন ।এবং তা বিনিয়োগ সংস্থাকে জানিয়েছেন । বিনিয়োগ সংস্থা অবশ্যই আগের চুক্তি শর্তে অনঢ় । এই অবস্থায় রফাসূত্র বের করতে দুই পক্ষ ফের মুখ্যমন্ত্রীর দিকে তাকিয়ে । এবং সমস্যা মেটানোর ব্যাপারে আশাবাদী । কারণ দল গঠনের প্রক্রিয়া চলছে । সেরা ফুটবলারদের রেখে দেওয়ার ব্যাপারে ইতিবাচক মনোভাব দেখা যাচ্ছে । ফলে করোনার আবহে পাশে দাঁড়ানোর উদ্যোগ যেমন নেওয়া হচ্ছে তেমনই দল নিয়ে একটি রফা বের করার চেষ্টা চলছে ৷

ABOUT THE AUTHOR

...view details