পশ্চিমবঙ্গ

west bengal

চ্যালেঞ্জ নিতে চান ব্রাইট, ভালো কিছুর আশায় ফাওলার

By

Published : Jan 1, 2021, 3:13 PM IST

সরকারিভাবে সই করার পর 22 বছর বয়সি স্ট্রাইকার বলেন,"আমি দারুণ খুশি । ভারতের অন্যতম বড় ক্লাব আমাকে নতুন চ্যালেঞ্জ ছুড়েছে । সেই চ্যালেঞ্জ গ্রহণ করে নিজেকে প্রমাণ করতে চাই ।"

ব্রাইট এনবাখারে
ব্রাইট এনবাখারে

কলকাতা, 1 জানুয়ারি : অপেক্ষার অবসান ৷ ইস্টবেঙ্গলে সই করলেন ব্রাইট এনবাখারে । নাইজেরিয়ার যুব দলের স্ট্রাইকারকে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে দলে নেওয়া হয়েছিল । তারপর কোয়ারানটিন পর্ব শেষ করে চলতি মাসে মাঠে নামছেন তিনি ।

সরকারিভাবে সই করার পর 22 বছর বয়সি স্ট্রাইকার বলেন,"আমি দারুন খুশি । ভারতের অন্যতম বড় ক্লাব আমাকে নতুন চ্যালেঞ্জ ছুড়েছে । সেই চ্যালেঞ্জ গ্রহণ করে নিজেকে প্রমাণ করতে চাই ।" তিনি আরও বলেন,"লিগ চলছে । আমি দলে দ্রুত জায়গা করে নিতে চাই । সত্যিই বলছি মাঠে নামতে ছটফট করছি ।"

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব উলফ ইউনাইটেডের অ্যাকাডেমি থেকে ব্রাইট এনেবাখারে স্কটিশ প্রিমিয়ার লিগের ক্লাবেও খেলেছেন । এসসি ইস্টবেঙ্গলের কোচ রবি ফাওলার দলের সঙ্গে ব্রাইটের যোগদানে খুশি । বলেন,"ব্রাইটের যোগদানে আমি খুশি । আমার সঙ্গে কয়েকবার কথা হয়েছে । আমি তাঁকে দলের দৃষ্টিভঙ্গি, বিশ্বাস এবং লক্ষ্যের কথা বলেছি । আমরা ব্রাইটকে স্বাগত জানাচ্ছি ।"

দল গঠনে তারুণ্যের উপর জোর দেওয়ার কথা বারবার বলেছেন লিভারপুলের প্রাক্তনী । তারুণ্যের উপর জোর দিয়ে দলের খেলার গতি বাড়াতে চান । উদাহরণ হিসেবে তিনি মার্টি স্টেইনম্যানের কথা বলেছেন । 3 জানুয়ারি ওড়িশা এফসির বিরুদ্ধে খেলতে নামবে ইস্টবেঙ্গল । আইএসএলে লাল হলুদের সবচেয়ে বড় সমস্যা প্রকৃত স্ট্রাইকারের অভাব । ব্রাইটের যোগদান এবং তিনি সফল হলে চিন্তা কমবে ফাওলারের ।

ABOUT THE AUTHOR

...view details