পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 1, 2020, 10:45 PM IST

ETV Bharat / sports

হ্যাটট্রিক করে ফ্লয়েডকে শ্রদ্ধা জানালেন সঞ্চো

বুরুশিয়া ডর্টমুন্ড ও SC পেডারবর্ন খেলা ছিল। সেখানেই জীবনের প্রথম প্রফেশনাল ফুটবলে হ্যাটট্রিক করেন সঞ্চো।

Image
Jardon sancho

মিউনিখ, 1জুন : অ্যামেরিকায়মৃত কৃষ্ণাঙ্গ ব্যক্তি জর্জ ফ্রয়েডকেFloydশ্রদ্ধাজানালেন বরুসিয়া ডর্টমুন্ডের ফুটবলার জর্ডন সঞ্চো। বলেন আমাদের অবশ্যই এটা নিয়েকথা বলা দরকার এবং এটাকে পরিবর্তন করতে হবে। সঞ্চো নিজের টি শার্টে লেখা একটিবার্তা সবার সম্মুখে নিয়ে আসেন। সেখানে লেখা ছিল জাস্টিস ফর জর্জ ফ্রয়েড।বুরুশিয়া ডর্টমুন্ড ওSCপেডারবর্নখেলা ছিল। সেখানেই জীবনের প্রথম প্রফেশনাল ফুটবলে হ্যাটট্রিক করেন সঞ্চো।

এদিনসঞ্চো টুইট করেন, “প্রথমপেশাদার হ্যাটট্রিক। আমার কাছে একটি তিক্ত মিষ্টি মুহূর্ত । কারণ পৃথিবীতে আরওগুরুত্বপূর্ণ জিনিস ঘটছে। যেটা নিয়ে আমাদের কথা বলা দরকার। এবং এটা পরিবর্তন করাদরকার।আমাদের সবাইকে এক হতে হবে এবং বিচারের জন্য লড়াই করতে হবে। একসঙ্গে আমরাশক্তিশালী। হ্যাশট্যাগ জাস্টিস ফর জর্জ ফ্রয়েড।মঙ্গলবার থেকে একজন কৃষ্ণাঙ্গ মানুষেরমৃত্যু নিয়ে উত্তাল হয় অ্যামেরিকা ।চারজন পুলিশের দ্বারা গ্রেপ্তার হওয়ার পরপুলিশে কাস্টডিতে থাকাকালীনই মৃত্যু হয় তার।

একটিভিডিয়ো ভাইরাল হয়। দেখা যায় এক পুলিশ অফিসার ডেরেক চৌভিন ফ্লয়েডকে মাটির মধ্যেফেলে রেখেছেন । হাটু দিয়ে তার গলা টিপে ধরেছেন। এরপরই মৃত্যু হয় ফ্রয়েডের।

রবিবারেপেডারবর্ন এর বিরুদ্ধে দুরন্ত হ্যাটট্রিক করেন সঞ্চো । ম্যাচের57মিনিট74মিনিটে92মিনিটে গোল করেন তিনি। তারহ্যাটট্রিকের সুবাদে এস সি পেডারবর্নকে6-1গোলে হারায় বরুসিয়া ডর্টমুন্ড ।

ABOUT THE AUTHOR

...view details