পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 17, 2022, 9:51 AM IST

Updated : Aug 17, 2022, 10:21 AM IST

ETV Bharat / sports

Woorkeri Raman অভিমন্যুদের নিজের স্বাভাবিক খেলায় জোর দেওয়ার কথা বলছেন রামন

গত কয়েক বছরে রঞ্জি ট্রফি সহ বিভিন্ন ঘরোয়া টুর্নামেন্টে শুরুটা ভাল করলেও শেষমেশ ব্যাটিং ব্যর্থতায় আসেনি কাঙ্ঘিত সাফাল্য । এবার সেই ব্যাপারেই অভিমন্যু ঈশ্বরনদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন বাংলা দলের এই ব্যাটিং উপদেষ্টা (Woorkeri Raman is hopeful about Bengal's performance)।

Woorkeri Raman
অভিমন্যুদের নিজের স্বাভাবিক খেলায় জোর দেওয়ার কথা বলছেন রামন

কলকাতা, 17 অগস্ট:বাংলা দলে প্রতিভার অভাব নেই। তাই ভালো কিছু করার ব্যাপারে আশাবাদী ডাব্লু ভি রামন। কোচ লক্ষীরতন শুক্লাকে সঙ্গে নিয়ে বর্তমান বাংলা দলকে নিয়ে নিজের বিশ্লেষন শোনালেন তিনি। ভারতীয় দলের এই প্রাক্তন ওপেনার টানা দশদিন ধরে অভিমন্যু ঈশ্বরনদের ট্রেনিং করালেন। মূলত ব্যাটিংয়ের প্রাথমিক ভুল ত্রুটি শুধরে দেওয়ার প্রথম ধাপ সারলেন তিনি (Woorkeri Raman is hopeful about Bengal's performance)।

গত কয়েক বছরে রঞ্জি ট্রফি সহ বিভিন্ন ঘরোয়া টুর্নামেন্টে বাংলার তীরে এসে তরী ডোবার কারণ প্রয়োজনীয় সময়ে ব্যাটারদের ব্যর্থতা। এর আগে দুবার বাংলার কোচের দায়িত্ব সামলানো রামন এবার লক্ষীরতনের ছেলেদের ব্যাটিং উপদেষ্টা। ব্যাটারদের ব্যর্থতার বিশ্লেষণে তার উপলব্ধি প্রস্তুতির অভাব কিংবা কম ম্যাচ খেলা। কোভিড আক্রান্ত সময়ের বেড়াজালও কারন বলে মনে করেন তিনি।

আরও পড়ুন: ডুরান্ড কাপ উদ্বোধনী ম্যাচে পিছিয়ে পড়েও দাপুটে জয় মহামেডানের

কোচ লক্ষীরতন শুক্লা এত আগে অনেক কিছু ভাবতে নারাজ। তিনি দলের লক্ষ্য স্থির করার ক্ষেত্রে দলের ব্যাটিং উপদেষ্টার উপদেশ শিরোধার্য করতে চান। ছোট ছোট লক্ষ্য স্থির করে সামনে তাকানোতেই সাফল্যের রসায়ন লুকিয়ে আছে বলে বাংলার কোচ মনে করেন। দীর্ঘ মরসুমে সাফল্যের খোজে নামতে ফিটনেস যে গুরুত্বপূর্ন হবে বুঝেছেন। তাই প্রথমদিন থেকে শারিরীক কসরতে বাড়তি জোর লক্ষীস্যারের। বাংলার বর্তমান দলের সদস্যদের সাফল্যের জন্য লাল বল এবং সাদা বলে দ্রুত মানিয়ে নেওয়ার পদ্ধতি আয়ত্ত করার কথা বলেছেন রামন। পাশাপাশি অহেতুক চাপ না নিয়ে বরং খোলা মনে নিজের খেলা খেলার পরামর্শ দিয়ে আপাতত শহর ছাড়লেন রামনস্যার।

Last Updated : Aug 17, 2022, 10:21 AM IST

For All Latest Updates

TAGGED:

Bengal

ABOUT THE AUTHOR

...view details