পশ্চিমবঙ্গ

west bengal

আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তের বিরুদ্ধে ম্যাচ রেফারির কাছে আবেদন পঞ্জাবের

আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে ম্যাচ রেফারির কাছে আবেদন করল কিংস ইলেভেন পঞ্জাব ৷ ম্যাচ রেফারি জাভাগল শ্রীনাথ পুরো বিষয়টি খতিয়ে দেখবেন ৷

By

Published : Sep 21, 2020, 9:34 PM IST

Published : Sep 21, 2020, 9:34 PM IST

Updated : Sep 25, 2020, 6:00 PM IST

লোকেশ রাহুল
কিংস ইলেভেন পঞ্জাব

দুবাই, 21 সেপ্টেম্বর: দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচে আম্পায়ার নীতিন মেননের বিতর্কিত "স্বল্প রান" সিদ্ধান্তের বিরুদ্ধে ম্যাচ রেফারির কাছে আবেদন করল কিংস ইলেভেন পঞ্জাব । ICC ম্যাচ রেফারি জাভাগল শ্রীনাথ পুরো বিষয়টি খতিয়ে দেখবেন ।

KXIP CEO সতীশ মেনন সংবাদ সংস্থা PTI-কে বলেন , " "আমরা ম্যাচ রেফারির কাছে আবেদন করেছি। IPL এর মতো বিশ্বমানের টুর্নামেন্টে কারুর ত্রুটির কোনও অবকাশ নেই। এই এক রান আমাদের প্লে অফের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে । আশা করি নিয়মগুলি পর্যালোচনা করা হবে।"

ম্যাচটি সুপার ওভারে যাওয়ার আগে, টিভি ফুটেজে দেখা যায় যে 19 তম ওভারের তৃতীয় বলে দুই রানের জন্য ছোটেন ক্রিস জর্ডান ও মায়াঙ্ক । কিন্তু স্কোয়ার লেগ আম্পায়ার নীতিন মেনন সেটি একরান দেন । তাঁর মত ছিল ক্রিজে ব্যাট রাখেননি জর্ডন । কিন্তু তাঁর সেই সিদ্ধান্তটি যে ভুল ছিল তা পরিষ্কার ফুটে ওঠে টিভি স্ক্রিনে ।

DC এবং KXIP উভয়ই নির্ধারিত 20 ওভারে 157 রান সংগ্রহ করে । তবে সুপার ওভারে ম্যাচ জেতে দিল্লি ক্যাপিটালস ।

প্রীতি জিন্টা

এর পরই ক্ষোভে ফেটে পড়েন পঞ্জাব দলের মালকিন প্রীতি জিন্টা । টুইটে তিনি লেখেন, " আমি খুব উৎসাহ নিয়ে এই প্যানডেমিকের সময় এখানে এসেছি । 6 দিন কোয়ারানটিনে ছিলাম । হাসি মুখে 5 বার COVID টেস্ট করিয়েছি । কিন্তু ওই এক রান আমাকে আঘাত করেছে । প্রযুক্তি রাখার মানেটা কী, যদি সেটা ব্যবহার না করা হয় । BCCI এর নতুন নিয়ম আনা উচিত । এটা প্রতিবছর হতে পারে না ।"

Last Updated : Sep 25, 2020, 6:00 PM IST

ABOUT THE AUTHOR

...view details