পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 29, 2021, 8:55 PM IST

ETV Bharat / sports

থর SUV উপহারে আপ্লুত, মাহিন্দ্রাকে ধন্যবাদ সুন্দরের

থর এসইউভি উপহার দেওয়ার জন্য মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রাকে ধন্যবাদ জানালেন ভারতের অল-রাউন্ডার ক্রিকেটার ওয়াশিংটন সুন্দর। অস্ট্রেলিয়ায় ভারতীয় টেস্ট সিরিজ জয়ে অনবদ্য ভূমিকা নেওয়ার জন্য তাঁকে এই উপহার দিয়েছেন আনন্দ মাহিন্দ্রা।

India tour of Australia: Washington Sundar thanks Anand Mahindra for Thar SUV
মাহিন্দ্রাকে ধন্যবাদ সুন্দরের

দিল্লি, 29 জানুয়ারি:অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের টেস্ট সিরিজ জয়ে অনবদ্য ভূমিকা নেওয়ায় অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে লেটেস্ট মডেলের থর এসইউভি উপহার দিয়েছিলেন মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা। সেই জন্য তাঁকে ধন্যবাদ জানালেন ভারতীয় ক্রিকেটের তরুণ তুর্কি। সোশাল মিডিয়ায় তিনি মাহিন্দ্রাকে ধন্যবাদ জানিয়েছেন।

চলতি মাসে অস্ট্রেলিয়ায় চার টেস্টের সিরিজে অংশ নেওয়া 6 ভারতীয় ক্রিকেটারকে থর এসইউভি-র সাম্প্রতিক মডেল উপহার দেওয়ার জন্য মাহিন্দ্রা অটোর কাছে আবেদন করেন আনন্দ মাহিন্দ্রা। এই 6 জন ক্রিকেটারের মধ্য়ে 5 জনেরই অভিষেক হয়েছে ওই সিরিজেই। আনন্দ মাহিন্দ্রা জানান, ভারতের 2-1-এ সিরিজ জয়ে অনবদ্য পারফরম্যান্সের জন্য 6 জন ক্রিকেটারকে নিজের পকেট থেকে এসইউভি উপহার দিতে চান তিনি।

তারই প্রেক্ষিতে টুইট করে আনন্দ মাহিন্দ্রাকে ধন্যবাদ জানিয়েছেন ওয়াশিংটন সুন্দর। তিনি লিখেছেন, ''আনন্দ মাহিন্দ্রা স্যার, আপনার উপহারে আমি আপ্লুত। আমাদের মতো যুবা খেলোয়াড়দের অনুপ্রেরণা ও সাপোর্ট দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।'

আরও পড়ুন:সুযোগ পেলে ভারতীয় টেস্ট দলে ওপেন করতে চান ওয়াশিংটন

সুন্দরের পাশাপাশি আর যাঁরা এই উপহার পাচ্ছেন তাঁরা হলেন, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ, শুভমান গিল, নভদীপ সাইনি ও টি নটরাজন।

আনন্দ মাহিন্দ্রা টুইটে লিখেছিলেন, ''সাম্প্রতিক ভারত বনাম অস্ট্রেলিয়া ঐতিহাসিক টেস্টে অভিষেক হয়েছে 6 জন তরুণের (শার্দুল আগে একটা ম্যাচ খেললেও চোটের কারণে তিনি বিরতিতে ছিলেন)। তাঁরা ভারতের ভবিষ্যত্‍‌ প্রজন্মকে স্বপ্ন দেখার ও অসম্ভবকে সম্ভব করার সাহস জুগিয়েছেন।''

ABOUT THE AUTHOR

...view details