পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

ঋষভের ব্যাটে জয়ের হাতছানি ভারতের

লড়াইয়ের রাস্তা তৈরি করে দিয়ে গেছেন শুভমন গিল। যদিও অল্পের জন্য আন্তর্জাতিক ক্রিকেটের প্রথম শতরান হাতছাড়া হয় গিলের । গিলের ছেড়ে যাওয়া কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন পন্থ।

By

Published : Jan 19, 2021, 10:58 AM IST

Updated : Jan 19, 2021, 12:14 PM IST

india
ভারত

ব্রিসবেন, 19 জানুয়ারি : ঋষভ পন্থের দুরন্ত ইনিংসের জেরে জয়ের হাতছানি ভারতের।

এর আগে লড়াইয়ের রাস্তা তৈরি করে দিয়ে গেছেন শুভমন গিল। যদিও অল্পের জন্য আন্তর্জাতিক ক্রিকেটের প্রথম শতরান হাতছাড়া হয় গিলের । 146 বলে 91 রানের দুরন্ত ইনিংস খেলে সাজঘরে ফেরেন তিনি । আকর্ষণীয় এই ইনিংসে ছিল 8 টি বাউন্ডারি ও 2 টি ওভার বাউন্ডারি । দিনের শুরুতে রোহিত 7 রানে ফিরে যাওয়ার পর দলের দায়িত্ব সামলান গিল ও পূজারা । 114 রানের পার্টনারশিপ হয় দুজনের মধ্যে । এরপর লিওনের বলে স্লিপে থাকা স্মিথের হাতে ক্যাচ দিয়ে ফিরতে হয় গিলকে । অধরা থাকে প্রথম শতরান ।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক রাহানে । 22 বলে 24 রান করে আউট হয়ে যান তিনি। প্যাট কামিন্সের বল রাহানের ব্যাট ছুঁয়ে জমা পড়ে উইকেট-কিপার পেইনের গ্লাভসে । চা পানের বিরতিতে যাওয়ার আগে ভারত 3 উইকেট হারিয়ে 183 রান তোলে ।

আরও পড়ুন : দুরন্ত শুভমন, মাটি কামড়ে লড়াই পূজারার; ফ্রন্টফুটে ভারত

এই অবস্থায় জয়ের স্বপ্ন দেখতে শুরু করেছে সমর্থকরা । সিডনি টেস্টে চোট জর্জরিত ভারত অবিশ্বাস্য ড্র করে যথেষ্ট আত্মবিশ্বাসী । দ্বিতীয় ইনিংসে 5 উইকেট নিয়ে সিরাজ় ইতিমধ্যেই ক্রিকেট অনুরাগীদের নয়নের মণি । দুই ইনিংস মিলিয়ে মোট 7 উইকেট এবং ব্যাটে মূল্যবান 67 রান করে শিরোনামে শার্দুল ঠাকুর

Last Updated : Jan 19, 2021, 12:14 PM IST

ABOUT THE AUTHOR

...view details