পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

অ্যাডিলেডে প্রথম টেস্টের আয়োজনে বদ্ধপরিকর, জানাল ক্রিকেট অস্ট্রেলিয়া

সাউথ অস্ট্রেলিয়ার পরিস্থিতির উপর সমানে নজর রাখছে ক্রিকেট অস্ট্রেলিয়া । তবে অ্যাডিলেড ওভালে প্রথম টেস্ট আয়োজন করার বিষয়ে বদ্ধপরিকর অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড ।

By

Published : Nov 17, 2020, 4:30 PM IST

ক্রিকেট অস্ট্রেলিয়া
ক্রিকেট অস্ট্রেলিয়া

মেলবোর্ন, 17 নভেম্বর : দক্ষিণ অস্ট্রেলিয়ায় নতুন করে কোরোনার সংক্রমণ শুরু হওয়ার জেরে প্রশ্নচিহ্নের মুখে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ় । তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে আজ জানিয়ে দেওয়া হল, তারা প্রথম টেস্ট খেলানোর জন্য বদ্ধপরিকর ।

রবিবার দক্ষিণ অস্ট্রেলিয়ায় নতুন করে কোরোনার সংক্রমণের কথা জানানো হয়েছিল। সোমবার সেই সংখ্যা 17 তে পৌঁছায় । এই পরিস্থিতিতে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া, তাসমানিয়া, নর্দার্ন টেরিটোরি প্রদেশের সীমান্ত বন্ধ করে দেওয়া হয়েছে । সোমবার রাত 12 টা থেকে অ্যাডিলেড থেকে আগত প্রত্যেককে দুই সপ্তাহ বাধ্যতামূলক হোম কোয়ারানটিন করেছে কুইন্সল্যান্ড ।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, "সাউথ অস্ট্রেলিয়ার পরিস্থিতির উপর সমানে নজর রাখছে ক্রিকেট অস্ট্রেলিয়া । তবে অ্যাডিলেড ওভালে প্রথম টেস্ট আয়োজন করার বিষয়ে বদ্ধপরিকর ক্রিকেট অস্ট্রেলিয়া বোর্ড ।"

আরও পড়ুন : অ্যাডিলেডে ফের সংক্রমণ, সংশয়ে ভারত-অস্ট্রেলিয়া দিন-রাতের টেস্ট

অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড জানিয়েছে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া, তাসমানিয়া ও কুইন্সল্যান্ডের যেসব ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ অস্ট্রেলিয়ার একদিনের ও T-20 দলে রয়েছেন, তাঁরা আজ সিডনিতে পৌঁছে যাবেন । অস্ট্রেলিয়ার বোর্ডের তরফে নিশ্চিত করা হয়েছে, মার্শ শেফিল্ড শিল্ডের জন্য অ্যাডিলেড টেস্টের কোনও খেলোয়ারও সাউথ অস্ট্রেলিয়ার কোরোনা-হটস্পটে যাননি । তবে ক্রিকেট অস্ট্রেলিয়া প্রত্যেক ক্রিকেটারকে বাধ্যতামূলক কোরোনা পরীক্ষার নির্দেশ দিয়েছে । এখনও পর্যন্ত যে রিপোর্টগুলি এসেছে, সবগুলিই নেগেটিভ । "

ABOUT THE AUTHOR

...view details