পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 29, 2022, 7:23 AM IST

Updated : Aug 29, 2022, 8:26 AM IST

ETV Bharat / sports

Hardik Pandya উশৃঙ্খল থেকে সংযমী, বদলে যাওয়া হার্দিকের উত্থান ফিনিক্সের মতোই

2019 সালে কফি উইথ করণ থেকে এয়ারপোর্টে কাস্টমসের হাতে ধরা পড়া, বরাবর বিতর্কে জড়িয়েছেন পান্ডিয়া ব্রাদার্সের ছোট ভাই (Hardik Pandya) ৷ তারপর থেকেই যেন ‘পাপস্খলন’ করে চলেছেন তিনি ৷ রবিবার আরব তীরে সেই দৃঢ়চেতা ও সংযমী হার্দিককে দেখল তামাম দুনিয়া (Pandya emergence like Phoenix) ।

Etv Bharat
Hardik Pandya

দুবাই, 29 অগস্ট: ‘উশৃঙ্খল’ ৷ চারবার মুম্বই ইন্ডিয়ান্সের আইপিএল চ্যাম্পিয়ন দলের সদস্য হয়েও নামের আগে থেকে এই বিশেষণ মুছতে পারেননি হার্দিক পান্ডিয়া ৷ 2019 সালে ‘কফি উইথ করণ’ থেকে এয়ারপোর্টে কাস্টমসের হাতে ধরা পড়া, বরাবর বিতর্কে জড়িয়েছেন পান্ডিয়া ব্রাদার্সের ছোট ভাই (Hardik Pandya) ৷ 2021 টি-20 বিশ্বকাপে 3 ম্যাচে করেছিলেন মাত্র 69 রান, হাত ঘুরিয়েছিলেন মাত্র 4 ওভার ৷ আইপিএলের শুরুতে বুমরা, সূর্যকুমারকে রিটেন করলেও হার্দিককে রিলিজ করে দিয়েছিল মুম্বই ৷ নরেন্দ্র মোদি স্টেডিয়ামে রেকর্ড সংখ্যক দর্শকের সামনে যেন ‘পাপস্খলন’ করেছেন তিনি ৷ পান্ডিয়ার অধিনায়কোচিত পারফরম্যান্সে ভর করে আত্মপ্রকাশেই খেতাব ঘরে তুলেছে গুজরাত টাইটান্স (Hardik Pandya emergence like Phoenix) ৷

দৃঢ়চেতা, সংযমী হার্দিকের জন্ম দিয়েছে পঞ্চদশ আইপিএল ৷ মোতেরায় তাঁর মধ্যে ধোনির ছায়াও দেখতে পেয়েছেন অনেকে ৷ সেই রেশটাই যেন হার্দিক বজায় রাখলেন রবিবারের মেগা ম্যাচে (Pandya powers India to last over win against Pakistan) । দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে এদিন দেখা মিলেছে ইউটিলিটি অল-রাউন্ডারের ৷ এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বীকে উড়িয়ে হার্দিক বললেন, ‘‘এই জয়টা খুব স্পেশাল ৷"

আরব সাগরের তীরে এদিন শেষ 3 বলে দরকার ছিল 6 রান । উলটো দিকে রোহিত, কোহলিকে ডাগ-আউটের পথ দেখানো মহম্মদ নওয়াজ । তৃতীয় বল ব্যাটেই ঠেকাতে পারেননি পান্ডিয়া । নন-স্ট্রাইকার এন্ডে থাকা কার্তিকের চোখেমুখে খানিক সংশয় । বুঝতে পেরে আশ্বস্ত করলেন অকুতোভয় গুজরাতি অল-রাউন্ডার । বুঝিয়ে জিতে চাইলেন, আমি আছি । তারপরেই চতুর্থ বল মাঠের বাইরে ফেলে দিলেন হার্দিক । ব্যাটে-বলে ম্যাচের রাজা বদলে যাওয়া পান্ডিয়া (Pandya powers India to last over win against Pakistan) । যা দেখে স্যালুট ছাড়া কিছু করার ছিল না নিদাহাস ট্রফির নায়কের ।

আরও পড়ুন : বিশ্বকাপের বদলা, শেষ ছক্কায় পাক বধ পান্ডিয়ার

Last Updated : Aug 29, 2022, 8:26 AM IST

ABOUT THE AUTHOR

...view details