পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 10, 2021, 3:05 PM IST

Updated : May 10, 2021, 3:32 PM IST

ETV Bharat / sports

কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু পীযূষ চাওলার বাবার

ইতিমধ্যে মুম্বই ইন্ডিয়ান্স এবং ভারতীয় দল টুইট করে পীযূষ চাওলাকে সমবেদনা জানিয়েছে ৷ টুইট করে সমবেদনা জানিয়েছেন পীযূষের প্রাক্তন সতীর্থ ইরফান পাঠানও ।

father-of-piyush-chawla-died-after-infected-of-covid-19
father-of-piyush-chawla-died-after-infected-of-covid-19

নয়া দিল্লি, 10 মে : কোভিড আক্রান্ত হয়ে ভারতীয় ক্রিকেটার পীযূষ চাওলার বাবা মারা গেলেন । ইনস্টাগ্রামে এই শোকের খবর নিজেই জানিয়েছেন লেগ স্পিনার চাওলা । ইনস্টাগ্রামে পীযূষ লেখেন, "গভীর শোকের সঙ্গে জানাচ্ছি যে, আমার বাবা প্রমোদ কুমার চাওলা 10 মে, 2021 পরলোকে গমন করেছেন । তিনি করোনা ও করোনা-পরবর্তী জটিলতায় ভুগছিলেন । তাঁর আত্মার শান্তি কামনা করছি ।"

শোকসংবাদ জানানোর পাশাপাশি ইনস্টাগ্রামে বাবার একটি ছবি শেয়ার করেছেন পীযূষ চাওলা । ইতিমধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যে দলে পীযূষ খেলেন, সেই দল মুম্বই ইন্ডিয়ান্স এবং ভারতীয় দল টুইট করে পীযূষ চাওলাকে সমবেদনা জানিয়েছে ৷ টুইট করে সমবেদনা জানিয়েছেন পীযূষের প্রাক্তন সতীর্থ ইরফান পাঠানও ।

আরও পড়ুন: ইংল্যান্ড সফরের আগে ভ্যাকসিন নিলেন বিরাট কোহলি

দলে মুম্বই ইন্ডিয়ান্স টুইট করে, "পীযূষ চাওলা তাঁর বাবাকে হারিয়েছেন । আমরা সমবেদনা জানাই । আমরা এই কঠিন সময়ে তোমার ও তোমার পরিবারের পাশে আছি ।"

ইরফান পাঠানের টুইট, "ভাই পীযূষ, প্রমোদ আঙ্কল আর নেই । তোমার ও তোমার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল । ধৈর্যের সঙ্গে এই কঠিন সময় তুমি কাটিয়ে ওঠো, এই প্রার্থনা করি । আঙ্কল খুবই ভাল মানুষ ছিলেন । তিনি ছিলেন প্রাণশক্তিতে ভরপুর । কোভিড আরও একটি প্রাণ কেড়ে নিল ।"

Last Updated : May 10, 2021, 3:32 PM IST

ABOUT THE AUTHOR

...view details