পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 8, 2021, 11:47 AM IST

ETV Bharat / sports

উত্তরাখণ্ডের পাশে ''ব্যথিত'' পন্থ, দান করবেন ম্যাচ ফি

উত্তরাখণ্ডের বিপর্যয়ে সাহায্যে এগিয়ে এলেন ভারতীয় উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থ। উদ্ধারের কাজে ম্যাচ ফি দান করবেন বলে টুইটে জানিয়েছেন তিনি।

Uttarakhand Glacier Burst: cricketer Rishabh Pant To Donate Match Fee For Rescue Efforts
উত্তরাখণ্ডের পাশে ''ব্যথিত'' পন্থ, দান করলেন ম্যাচ ফি

চেন্নাই, 8 ফেব্রুয়ারি: আগেই উদ্বেগ প্রকাশ করেছিলেন। এবার উত্তরাখণ্ডের বিপর্যয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভারতীয় উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থ। বর্তমানে চেন্নাইয়ে ইংল্যান্ডের সঙ্গে প্রথম টেস্ট খেলছেন তিনি। সেখান থেকেই তিনি জানিয়ে দিয়েছেন, উত্তরাখণ্ডের উদ্ধারকাজে সাহায্যের জন্য তাঁর ম্যাচ ফি দান করবেন তিনি। এই কঠিন পরিস্থিতিতে সবাই যাতে পাহাড়ি ওই রাজ্যের পাশে দাঁড়ান, সেই আর্জিও জানিয়েছেন পন্থ।

টুইটে তিনি জানিয়েছেন, ''উত্তরাখণ্ডে যাঁদের প্রাণ গিয়েছে, তাঁদের জন্য গভীরভাবে ব্যথিত। উদ্ধারের কাজে খরচের জন্য আমার ম্যাচ ফি দান করতে চাই এবং অন্যান্যরাও যাতে সাহায্যের হাত বাড়িয়ে দেন, তার আর্জি জানাচ্ছি।''

চেন্নাইয়ে রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে অল্পের জন্য শতরান হাতছাড়া করেন ঋষভ পন্থ ৷ মাঠ থেকে বেরিয়ে উত্তরাখণ্ড নিয়ে টুইট করেন দিল্লির উইকেটকিপার ব্যাটসম্যান ৷ তিনি লেখেন, "উত্তরাখণ্ডের বিপর্যয়ে যাঁরা ক্ষতিগ্রস্ত তাঁদের প্রতি আমার সমবেদনা রয়েছে ৷ আশা করছি উদ্ধারকাজ সফল হবে ৷"

আরও পড়ুন:হিমবাহ ধসের কবলে উত্তরাখণ্ড, চিন্তায় পন্থ-শিখররা

ভয়াবহ হিমবাহ ধসে লন্ডভন্ড অবস্থা উত্তরাখণ্ডের বিস্তীর্ণ এলাকায় ৷ রবিবার সকালে আচমকা ভেঙে পড়ে নন্দা দেবী হিমবাহ। তারপরই পরিস্থিতি ভয়ংকর হয়ে ওঠে৷ এই ঘটনায় এখনও পর্যন্ত বেশ কয়েকজনের মৃতদেহ উদ্ধার হয়েছে ৷ এখনও নিখোঁজ শতাধিক মানুষ। যুদ্ধকালীন তত্‍পরতায় চলছে উদ্ধারকাজ।

ABOUT THE AUTHOR

...view details