পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

ইশান-পন্থদের কোহলির শর্ত অনুসরণ করতে বললেন সেওয়াগ

ভারতীয় দলের তরুণ ক্রিকেটার ইশান কিষাণ এবং ঋষভ পন্থদের অধিনায়ক বিরাট কোহলির শর্ত মেনে চলার নির্দেশ দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ।

By

Published : Mar 16, 2021, 7:33 PM IST

Indian cricketer
Virender Sehwag

হায়দরাবাদ, 16 মার্চ: ইংল্যান্ডের বিরুদ্ধে দেশের মাটিতে দ্বিতীয় টি20 জয়ের পর ভারতীয় দলের তরুণ ক্রিকেটার ইশান কিষাণ এবং ঋষভ পন্থদের অধিনায়ক বিরাট কোহলির শর্ত মেনে চলার নির্দেশ দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ।

রবিবার দ্বিতীয় টি ২০ ম্যাচে ব্রিটিশদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজে সমতা ফেরায় টিম ইন্ডিয়া। ১৬৫ রানের লক্ষ্য মাত্রা নিয়ে খেলতে নেমে অধিনায়ক কোহলির ৭৩ রানের পাশাপাশি অর্ধশতরানের দারুণ ইনিংস খেলেন ইশান। তাঁদের দুরন্ত ব্যাটিংয়ে ম্যাচ পকেটে পুরে নেয় মেন ইন ব্লুরা। একইসঙ্গে নিজেদের উইকেট না দিয়ে পিচে টিকে থেকে ম্যাচ জেতানোর পরামর্শও দেন তিনি।

আরও পড়ুন: প্রতি আক্রমণে খেলা সেরা ইনিংস, ঋষভের প্রশংসায় শাস্ত্রী

বীরেন্দ্র সেওয়াগ বলেন, কোহলির নির্দেশ অনুসরণ করে নিজের উইকেট না দেওয়া এবং বড় রানের ইনিংস খেলা ম্যাচ জয়ের লক্ষ্যে। এইপ্রসঙ্গে তিনি ক্রিকেট লেজেন্ড সচিন তেণ্ডুলকারের উদাহরণও তুলে ধরেন। তিনি আরও বলেন, সচিন আমাকে বলতেন যদি আজকের দিনটি আপনার জন্য ভাল থাকে তাহলে আপনি অনেকটা সময় ধরে খেলুন আউট না হয়ে থাকুন এবং লম্বা রানের ইনিংস খেলুন।

ABOUT THE AUTHOR

...view details