পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 1, 2019, 5:00 PM IST

ETV Bharat / sports

বুমরার ইয়র্করে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বিজয় !

নেটে ব্য়াট করার সময় বুমরার ইয়র্কার লাগে বিজয়ের বাঁ পায়ের বুড়ো আঙুলে । পরে জানা যায় হাড়ে চিড় ধরেছে । BCCI সূত্রে খবর, বিজয়ের চোট সারতে তিন থেকে চার সপ্তাহ লাগতে পারে ।

বিজয় শংকর

লন্ডন, 1 জুলাই : বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বিজয় শংকর । বাঁ পায়ের বুড়ো আঙুলের চোটে বিশ্বকাপ অভিযান শেষ বিজয়ের । তাঁর বদলি হিসেবে মায়াঙ্ক আগরওয়ালকে ইংল্যান্ডে পাঠাচ্ছে BCCI । ইংল্যান্ড ম্যাচের আগে প্রস্তুতির সময় বাঁ পায়ের বুড়ো আঙুলে চোট পান বিজয় । ইংল্যান্ড ম্যাচেও খেলতে পারেননি তিনি । তাঁর পরিবর্তে দলে জায়গা পান ঋষভ পন্থ ।

অনুশীলনের সময় নেটে ব্য়াট করছিলেন বিজয় । সেই সময় বোলিং করছিলেন জসপ্রীত বুমরা । বুমরার ইয়র্কার লাগে বিজয়ের বাঁ পায়ের বুড়ো আঙুলে । বসে পড়েন তিনি । পরে জানা যায় হাড়ে চিড় ধরেছে । BCCI সূত্রে খবর, বিজয়ের চোট সারতে তিন থেকে চার সপ্তাহ লাগতে পারে । তাই তড়িঘড়ি তাঁকে দেশে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকরা ।

বিজয়ের পরিবর্তে কর্নাটকের ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে ডাকা হয়েছে । মায়াঙ্ক দলে এলে ওপেনার সমস্যা মিটতে পারে বলে মনে করছেন অনেকেই । সেক্ষেত্রে রোহিত শর্মার সঙ্গে বাংলাদেশ ম্যাচে ওপেন করতে পারেন মায়াঙ্ক । রাহুল ফিরতে পারেন চার নম্বরে ।

শিখর ধাওয়ান চোট পাওয়ার পর রাহুলকে পাঠানো হয় ওপেনিংয়ে । ফলে চার নম্বর নিয়ে তৈরি হয় সমস্যা । রাহুল ওপেনিংয়ে দাগ কাটতে পারেননি । অন্য দিকে চার নম্বরে বিজয়ও ব্যর্থ । ফলে শেষ দুটো ম্যাচে ভারতীয় মিডল অর্ডার সেভাবে নিজেদের মেলে ধরতে পারেননি । এখন দেখার, মায়াঙ্ক দলে যোগ দেওয়ায় সমস্যার সমাধান কতটা হয় ।

ABOUT THE AUTHOR

...view details