পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 4, 2021, 7:00 AM IST

Updated : Feb 4, 2021, 8:17 AM IST

ETV Bharat / sports

কৃষকরা দেশের অবিচ্ছেদ্য অঙ্গ, টুইট করলেন কোহলি

দিল্লিতে কৃষক আন্দোলন নিয়ে পপ তারকা রিহানা সহ কয়েকজন আন্তর্জাতিক তারকা টুইট করেছেন ৷ যার পর কড়া প্রতিক্রিয়া জানিয়েছে দিল্লি ৷ এবার কৃষক বিদ্রোহ নিয়ে টুইটারে নিজের মতামত জানালেন বিরাট কোহলি ৷

farmers' protest
farmers' protest

দিল্লি, 4 ফেব্রুয়ারি : কৃষক বিক্ষোভ নিয়ে এবার মুখ খুললেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি । টুইটারে নিজের মতামত ব্যক্ত করে বিরাট লিখেছেন, তিনি নিশ্চিত যে "সব পক্ষই এর একটি সমাধানে আসতে পারবেন" ।

একইসঙ্গে দেশকে এই পরিস্থিতিতে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে কোহলি টুইটে বলেছেন, কৃষকরা আমাদের দেশের একটি অবিচ্ছেদ্য অঙ্গ । তাঁর টুইট, "আসুন আমরা সকলেই এই মুহূর্তে ঐক্যবদ্ধ থাকি । কৃষকরা আমাদের দেশের একটি অবিচ্ছেদ্য অঙ্গ ৷ এবং আমি নিশ্চিত যে, শান্তি বজায় রাখতে এবং একসঙ্গে এগিয়ে যাওয়ার জন্য সব পক্ষের তরফেই একটি শান্তিপূর্ণ সমাধান পাওয়া যাবে ।"

আরও পড়ুন : দেশের ভালো ভারতীয়দের বুঝতে দিন, রিহানাদের জবাব সচিনের

কৃষক আন্দোলনকে সমর্থন করে বিদেশি তারকাদের মন্তব্যের পর থেকে তোলপাড় হয় সোশাল মিডিয়া । ইতিমধ্যেই এ বিষয়ে টুইট করেছেন একাধিক ভারতীয় তারকাও । টুইটারে ট্রেন্ডিং হয়েছে ইন্ডিয়া টুগেদার হ্যাশট্যাগ । কৃষক বিক্ষোভ ভারতের অভ্যন্তরীণ বিষয় জানিয়ে টুইট করেছেন সচিন তেন্ডুলকর । তাঁর কথায়, দেশের ভালো ভারতীয়দের বুঝতে দিন ৷ এক সুরে টুইট করেছেন ভারতীয় টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানেও ৷ লেখেন, "আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে আমাদের অভ্যন্তরীণ সমস্যা সমাধানের চেষ্টা করি ।"

এদিকে অনিল কুম্বলে টুইট করেছেন, "বিশ্বের বৃহত্তম গণতন্ত্র হিসেবে ভারত তার অভ্যন্তরীণ সমস্যার সমাধানে সবচেয়ে বেশি সক্ষম ।" ভারতের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝার বক্তব্য, এই দেশ জানে কৃষকরা কতটা গুরুত্বপূর্ণ ৷ ভারতের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারওর মতামতের কোনও প্রয়োজন নেই ।

অন্যদিকে, দিল্লির কৃষক আন্দোলনকে সমর্থন করে রিহানা-সহ কয়েকজন আন্তর্জাতিক তারকা প্রতিবাদ করার পর গতকালই টুটট করে পালটা জবাব দেন অমিত শাহ । তার আগে বিবৃতি দিয়েছিল বিদেশমন্ত্রক ৷

আরও পড়ুন : কোনও অপপ্রচারই ভারতের ঐক্যে চিড় ধরাতে পারবে না : অমিত শাহ

Last Updated : Feb 4, 2021, 8:17 AM IST

ABOUT THE AUTHOR

...view details