পশ্চিমবঙ্গ

west bengal

এখনই সিদ্ধান্ত নয়, দক্ষিণ আফ্রিকা সিরিজ়ে ঋষভে আস্থা সৌরভের

By

Published : Sep 23, 2019, 9:47 PM IST

"আমি ঋষভকে খেলিয়ে যাওয়ার পক্ষে । ওর উপর আমার আস্থা রয়েছে ।" বললেন সৌরভ গাঙ্গুলি ।

সৌরভ গাঙ্গুলি

কলকাতা, 23 সেপ্টেম্বর : ঋষভ পন্থের হয়ে ফের ব্যাট ধরলেন সৌরভ গাঙ্গুলি । আজ CAB ছেড়ে বেরোনোর সময় তিনি বলেন, ঋষভকে নিয়ে চিন্তার কিছু নেই । সবে দু'টো ম্যাচ খেলেছে । তাতে রান না পাওয়ায় গেল গেল রব তোলার কোনও কারণ দেখছেন না তিনি । বলেন, "আমি ঋষভকে খেলিয়ে যাওয়ার পক্ষে । ওর উপর আমার আস্থা রয়েছে । মাত্র দু'টো ম্যাচে ব্যর্থ হয়েছে ।"

দিল্লি ক্যাপিটালসের ব্যাটিং পরামর্শদাতা হয়ে কাজ করার সময় থেকে ঋষভকে কাছ থেকে দেখেছেন সৌরভ । বিশ্বকাপ দলে দিল্লির এই বাঁহাতি ব্যাটসম্যানকে উইকেট কিপার হিসেবে রাখার জন্য সরব হয়েছিলেন তিনি । ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বড় রান না পাওয়ায় ঋষভকে বাদ দেওয়া উচিত বলে অনেকেই মতপ্রকাশ করেছেন । কিন্তু সৌরভ বলছেন, "T-২০ ক্রিকেটে মারতে হয় । সময় নিয়ে বল দেখে সেট হওয়ার সময় থাকে না । তাই এইসব ম্যাচে আউট হওয়ার সম্ভাবনা বেশি থাকে । টেস্টে রান করেছে ঋষভ । থিতু হওয়ার সময় দিতে হবে তাঁকে । " অন্তত তিনি অধিনায়ক হলে ঋষভকে সময় দিতেন বলে জানিয়েছেন ।

ভারতীয় দলের চার নম্বরে এখনও ঋষভই প্রথম পছন্দ প্রাক্তন অধিনায়কের । অনেকেই শ্রেয়স আইয়ারকে আরও সুযোগ দেওয়ার পক্ষে । তবে, সৌরভ বলছেন চার নম্বরে ঋষভ, পাঁচ নম্বরে শ্রেয়স ব্যাট করুক । তিনি নতুন ক্রিকেটারদের ঘনঘন পরিবর্তনের বিরুদ্ধে ।

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details