পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 4, 2021, 1:21 PM IST

ETV Bharat / sports

কেন উইলিয়ামসনের দুরন্ত সেঞ্চুরিতে বিপাকে পাকিস্তান

দ্বিতীয় দিনের শেষে নিউজ়িল্যান্ডের স্কোর 286। তারা প্রথম ইনিংসে পাকিস্তানের থেকে 11 রানে পিছিয়ে। তাদের হাতে এখনও 7 উইকেট রয়েছে। ক্রিজে উইলিয়ামসন ছাড়াও রয়েছেন নিকোলাস।

Kane Willamson scored century against pakistan
কেন উইলিয়ামসনের দুরন্ত সেঞ্চুরিতে বিপাকে পাকিস্তান

ক্রাইস্টচার্চ, 4 জানুয়ারি: পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে সেঞ্চুরি করলেন নিউজ়িল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন । দিনের শেষে তিনি 112 রানে অপরাজিত রয়েছেন।

এই টেস্টে প্রথমে ব্যাট করে পাকিস্তানের সংগ্রহ 297। দ্বিতীয় দিনের শেষে নিউজ়িল্যান্ডের স্কোর 286। তারা প্রথম ইনিংসে পাকিস্তানের থেকে 11 রানে পিছিয়ে। তাদের হাতে এখনও 7 উইকেট রয়েছে। ক্রিজে উইলিয়ামসন ছাড়াও রয়েছেন নিকোলাস। তিনি করেন 89। উইলিয়ামসেনর এটা 24তম শতরান। গত এক মাসে এটা তাঁর তৃতীয় শতরান। তবে এদিন ভাগ্যও কেনের সঙ্গে ছিল। দুবার তাঁর ক্যাচ পড়েছে । একবার কোনওক্রমে রান আউটের থেকে বেঁচেছেন তিনি।

আরও পড়ুন:টিম ইন্ডিয়ার প্রত্যেকের কোরোনা রিপোর্ট নেগেটিভ, জানাল বিসিসিআই

এর আগের ম্যাচে ভালো পারফরম্যান্সের জন্য তিনি টেস্ট ক্রিকেটে ব্যাটসম্যানদের তালিকায় এক নম্বরে উঠে এসেছেন। পিছনে ফেলে দিয়েছেন স্টিভ স্মিথ ও বিরাট কোহলিকে। 2020-তে স্মিথ 313 দিন ও কোহলি 51 দিন টেস্ট ক্রিকেটে ব্যাটসম্যানদের তালিকায় এক নম্বরে ছিল। 2015 সালের পর এই প্রথম টেস্ট ক্রিকেটের ব্যাটসম্যানদের তালিকায় এক নম্বরে আসতে পেরেছেন কেন। এর মাঝের সময়ে টেস্ট ক্রিকেটের শীর্ষস্থানে পালা করে রাজত্ব করেছেন স্টিভ স্মিথ ও বিরাট কোহলি।

ABOUT THE AUTHOR

...view details