পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

স্যালুট IAF; টুইট সচিন, সেহওয়াগদের

আজ ভোররাতে জইশ-ই-মহম্মদের জঙ্গিঘাঁটিতে অভিযান চালায় ভারতীয় বায়ুসেনা (IAF)। আর এই খবর ছড়িয়ে পড়তেই সকাল থেকে উল্লাস ভারতে। পাশাপাশি সফল অভিযানের জন্য বায়ুসেনাকে স্যালুট জানাচ্ছে সবমহল। এবার বায়ুসেনার সাফল্যে শুভেচ্ছাবার্তা এল ক্রীড়ামহল থেকে।

By

Published : Feb 26, 2019, 5:52 PM IST

মুম্বই, ২৬ ফেব্রুয়ারি : পুলওয়ামায় জঙ্গি হামলার ঠিক ১২ দিন পর পাকিস্তান অধিকৃত কাশ্মীরের মাটিতে জোরালো প্রত্যাঘাত ভারতের। আজ ভোররাতে জইশ-ই-মহম্মদের জঙ্গিঘাঁটিতে অভিযান চালায় ভারতীয় বায়ুসেনা (IAF)। আর এই খবর ছড়িয়ে পড়তেই সকাল থেকে উল্লাস ভারতে। পাশাপাশি সফল অভিযানের জন্য বায়ুসেনাকে স্যালুট জানাচ্ছে সবমহল। এবার বায়ুসেনার সাফল্যে শুভেচ্ছাবার্তা এল ক্রীড়ামহল থেকে।

পুলওয়ামা হামলার প্রত্যাঘাতের খবর শুনে টুইট করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ। তিনি লেখেন, "ভারতীয় বায়ুসেনা দারুণ জবাব দিল।" সেই সঙ্গে টুইটে তিনি আরও লেখেন, "শুধর যাও ওয়ারনা শুধার দেঙ্গে।" টুইট করে ভারতীয় বায়ুসেনার সাফল্যকে সম্মান জানিয়েছেন বীরুর একসময়ের ওপেনিং পার্টনার গৌতম গম্ভীরও। "জয় হিন্দ" লিখে টুইট করেছেন গম্ভীর।

ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল ভারতীয় বায়ুসেনার সাফল্য নিয়ে টুইটে লেখেন, "কড়া প্রত্যাঘাত, এই আঘাত অনেকদিন মনে রাখবে ওরা।" সোশাল মিডিয়ায় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল লিখেছেন, "ভারত এবার নিজের শক্তি দেখিয়ে দিল। ভারতীয় সেনাদের সেলাম।"

টুইট করেছেন সুরেশ রায়না ও অজিঙ্কা রাহানে। শহিদদের বদলা নেওয়ায় ভারতীয় বায়ুসেনাকে স্যালুট জানান এয়ারফোর্সের সম্মানিক গ্রুপ ক্যাপ্টেন সচিন তেন্ডুলকরও। তিনি টুইটে লেখেন, "আমাদের ভদ্রতাকে দুর্বলতা ভাবলে ভুল হবে। IAF-কে স্যালুট। জয় হিন্দ।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details