পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

কোহলিকে শ্রদ্ধা করি কিন্তু ভয় করি না : নাসিম

ভারত ও কোহলির বিরুদ্ধে খেলার জন্য মুখিয়ে আছি । মন্তব্য পাকিস্তানি পেসার নাসিম শাহের । ইতিমধ্যে তরুণ পেসার হিসেবে টেস্টে হ্যাটট্রিক করেছেন তিনি।

By

Published : Jun 1, 2020, 5:21 PM IST

India versus Pakistan
India versus Pakistan

কোহলিকেশ্রদ্ধা করি কিন্তু ভয় করি না : নাসিম

লাহোর, 1জুন : ভারত অধিনায়ক বিরাট কোহলিরপ্রশংসা শোনা গেল পাকিস্তানি ক্রিকেটারের গলায়। পাকিস্তানি পেসার নাসিম শাহ বিরাটকোহলির প্রশংসা করে বলেন,তিনিবিরাটের বিরুদ্ধে খেলার জন্য মুখিয়ে আছেন । একইসঙ্গে বিরাটকে যে তিনি ভয় করেন নাতাও জানিয়ে দিলেন।

সীমান্তেরাজনৈতিক টানাপোড়েন । তাই শুধুমাত্রICCটুর্নামেন্টেই মুখোমুখি হয় এই দুইপ্রতিবেশী দেশ । শেষবার2019ওয়ানডেবিশ্বকাপে মুখোমুখি হয়েছিল দুই দেশ। সেখানে বিরাট কোহলির ভারত বিশাল ব্যবধানেহারায় পাকিস্তানকে।

নাসিমবলেন, “ভারতবনাম পাকিস্তান সব সময় স্পেশাল । আমাকে ইতিমধ্যে বলা হয়েছে যে,এখানে যে কোন পেসার রাতারাতি হিরোঅথবা ভিলেন হয়ে যেতে পারে।

একটিওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি আরও বলেন,আমি ভারতের বিরুদ্ধে খেলার জন্যমুখিয়ে আছি। যখনই সুযোগ আসবে আশা করি আমি যেন ভালো বল করতে পারি। ভক্তদের যেননিরাশ না করি । যদি বিরাট কোহলির ব্যাপারে বলতে হয় তাহলে আমি বলবো আমি তাঁকে শ্রদ্ধাকরি। যে কোন মহান ক্রিকেটারকে বল করা সব সময় চ্যালেঞ্জের।"

চলতিবছরের শুরুর দিকে নাসিম সবথেকে তরুণ পেসার হিসেবে টেস্টে হ্যাটট্রিক করেন। রাওয়ালপিন্ডিতেবাংলাদেশের বিরুদ্ধে তিনি এই হ্যাটট্রিক করেন ।

ABOUT THE AUTHOR

...view details