পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 16, 2019, 1:03 PM IST

ETV Bharat / sports

প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের ঝুলন্ত দেহ উদ্ধার, শোকপ্রকাশ ক্রীড়ামহলের

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনারের ঝুলন্ত দেহ উদ্ধার ৷

প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের ঝুলন্ত দেহ উদ্ধার, শোকপ্রকাশ ক্রীড়ামহলের

চেন্নাই, 16 অগাস্ট : ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনারের ঝুলন্ত দেহ উদ্ধার ৷ গতকাল চেন্নাইয়ের বাড়ি থেকে প্রাক্তন ক্রিকেটার ভিবি চন্দ্রশেখরের (57) ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন বছর সাতান্নর চন্দ্রশেখর । তবে ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানিয়েছে চেন্নাই পুলিশ ।

তদন্তকারী পুলিশ ইনস্পেক্টর সেনথিল মুরুগান বলেন, চন্দ্রশেখরের স্ত্রী সৌমিয়া পুলিশকে জানিয়েছেন, দরজা ধাক্কা দিয়ে সাড়া পাওয়া যায়নি ৷ তখন জানালা দিয়ে তিনি দেখেন, ঘরের সিলিং ফ্যান থেকে ঝুলছেন চন্দ্রশেখর ৷ আর্থিক সংকট চলছিল এই প্রাক্তন ক্রিকেটারের । জড়িয়ে পড়েছিলেন ধার দেনায় । অনুমান, সে কারণেই আত্মঘাতী হয়েছেন তিনি । তাঁর স্ত্রী এবং দুই মেয়ে রয়েছেন ।

ভারতের হয়ে 7টি আন্তর্জাতিক একদিনের ম্যাচ খেলেছেন চন্দ্রশেখর ৷ করেছেন 88 রান ৷ সর্বোচ্চ 53 ৷ পরবর্তীকালে জাতীয় নির্বাচকও ছিলেন ৷ তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ ক্রিকেটমহল ৷ অনিল কুম্বলে, হরভজন সিং, সুরেশ রায়না, আকাশ চোপড়া-সহ ভারতীয় দলের ক্রিকেটাররা চন্দ্রশেখরের প্রয়াণে শোকপ্রকাশ করেন ৷ অনিল লিখেছেন, ''মারাত্মক খবর ৷ ভাবতেই পারছি না ৷'' পরিবার-পরিজনকেও সমবেদনা জানিয়েছেন অনিল ৷ হরভজন লিখেছেন, ''অত্যন্ত অল্প বয়সে চলে গেলেন ভিবি ৷'' পরিবারকেও সমবেদনা জানান ভাজ্জি ৷ রায়না লিখেছেন, IPL-এ চেন্নাই সুপার কিংসকে অসম্ভব উৎসাহ দিতেন তিনি ৷

আন্তর্জাতিক মঞ্চের চেয়েও ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভালো রেকর্ড রয়েছে তাঁর ৷ পেশায় ইঞ্জিনিয়ার এই ক্রিকেটার গ্রেগ চ্যাপেলের (প্রাক্তন কোচ) আমলে জাতীয় নির্বাচক ছিলেন ৷ বহুদিন পর্যন্ত রঞ্জিতে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ছিল তাঁর ৷ ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফেও তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করা হয়েছে ৷

ABOUT THE AUTHOR

...view details