পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sports

ত্রান তহবিলে দান ম্যাকোর, মাঠকর্মীদের চাল ডালের ব্যবস্থায় লক্ষীরতন

কোরোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন বাংলার ক্রীড়াব্যক্তিত্বরা ৷

By

Published : Mar 30, 2020, 8:55 PM IST

image
শিবশঙ্কর পাল

কলকাতা, 27 মার্চ: সৌরভ গঙ্গোপাধ্যায় চাল দেওয়ার কথা আগেই ঘোষণা করেছিলেন । এবার তাঁর পথ অনুসরণ করলেন বাংলা দলের প্রাক্তন অধিনায়ক লক্ষীরতন শুক্লা । বর্তমানে রাজ্যের ক্রীড়াদপ্তরের প্রতিমন্ত্রী লক্ষীরতন শুক্লা বাংলা দলের প্রাক্তন অধিনায়ক । ইডেনের কিউরেটরের ও বাংলার প্রাক্তন ক্রিকেটার সুজন মুখার্জির সঙ্গে একযোগে ময়দানের মাঠকর্মীদের জন্য চাল ডালের ব্যবস্থা করছেন লক্ষীরতন শুক্লা ।

CAB-কে সুজন মুখোপাধ্যায় অনুরোধ করেছেন তার একমাসের বেতন স্টেট ইমার্জেন্সি ফান্ডে দান করার জন্য । বারাসত মাঠের কিউরেটরের গৌতম শূর ব্যক্তিগত ভাবে পঞ্চাশ হাজার টাকা দান করার সিদ্ধান্ত জানিয়েছেন ।

সাহায্যের হাত বাড়িয়েছেন বাংলা দলের প্রাক্তন পেসার শিবশঙ্কর পাল । বর্তমানে তিনি বাংলার মহিলা দলের কোচ । তাঁর বেতন থেকে পঁচিশ হাজার টাকা কোরোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য তৈরি ফান্ডে দিতে চান । স্টেট ইমার্জেন্সি ফাণ্ডে অর্থ সাহায্য করার আবেদন করেছিল CAB । তারপর টালিগঞ্জ ক্লাব এবং মোহনবাগান ক্লাব এক লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছে ।এরিয়ান ক্লাবও সমপরিমাণ টাকা দান করছে । ভবানীপুর ক্লাব পঞ্চাশ হাজার টাকা এবং ইউনিভার্সিটি ইনস্টিটিউট দশ হাজার টাকা দান করার কথা ঘোষণা করেছে ৷

ABOUT THE AUTHOR

...view details