পশ্চিমবঙ্গ

west bengal

বিজয় হাজারে ট্রফিতে সার্ভিসেসের বিরুদ্ধে তৈরি বাংলা

By

Published : Feb 20, 2021, 10:03 PM IST

শাহবাজ আহমেদ, অর্ণব নন্দী, ঋত্বিক চট্টোপাধ্যায় ব্যাট ও বল হাতে বড় ভূমিকা নিতে পারেন । জোরে বোলিংয়ে ইশান প্যাটেল ছাড়াও মুকেশ কুমার এবং আকাশ দীপ কড়া চ্যালেঞ্জ ছুড়তে তৈরি । আগামীকাল বিজয় হাজারে ট্রফিতে সার্ভিসেসের বিরুদ্ধে মাঠে নামতে তৈরি বাংলা ।

বিজয় হাজারে ট্রফি
বিজয় হাজারে ট্রফি

কলকাতা, 20 ফেব্রুয়ারি :মুস্তাক আলি ট্রফির ব্যর্থতা ভুলে বাংলা দলকে সাফল্যের পথে নিয়ে যাওয়ার কথা বলছেন অধিনায়ক অনুষ্টুপ মজুমদার। রবিবার বিজয় হাজারে ট্রফির কোয়ালিফায়িং পর্বের প্রথম খেলায় বাংলার প্রতিপক্ষ সার্ভিসেস ।

রবিবার ইডেনে খেলতে নামার আগে অনুষ্টুপ বলেছেন, "চলতি বছরে রঞ্জি ট্রফি হবে না । সেই কারণে এই বিজয় হাজারে ট্রফিতে ভালো পারফরম্যান্স করা পাখির চোখ । দলের প্রস্তুতি যথেষ্ট ভালো হয়েছে । আমাদের লক্ষ্য কোয়ালিফায়িং পর্বে ভালো পারফরম্যান্স করে মূলপর্বের যোগ্যতা অর্জন । মুস্তাক আলি ট্রফিতে কয়েকটি ভুলে আমরা ছিটকে গিয়েছিলাম । সেই ব্যর্থতার কারন খুজে তা শুধরে নেওয়ার চেষ্টা করেছি । দল ছন্দে আছে বলে মনে করি ।"

বাংলার ব্যাটিং ডিপার্টমেন্টে অধিনায়ক অনুষ্টুপ মজুমদার ছাড়াও বিবেক সিং, সুদীপ চট্টোপাধ্যায় ভালো ফর্মে রয়েছেন । এছাড়াও অভিমন্যু ঈশ্বরণ, কাইফ আহমেদ, ঋত্বিক রায় চৌধুরি দলকে নির্ভরতা দেওয়ার জন্য রয়েছেন ।

বিজয় হাজারে ট্রফিতে সার্ভিসেসকে কড়া চ্যালেঞ্জ জানাতে তৈরি বাংলা

আরও পড়ুন : ইংল্যান্ডের বিরুদ্ধে টি-20 সিরিজ়ের দল ঘোষণা ভারতের

দলের লক্ষ্যের বিষয়ে অনুষ্টুপ বলেন, "দলে তারুণ্য এবং অভিঞ্জতার ভারসাম্য রয়েছে । আমাদের দলে প্রতিভার অভাব নেই । তারা দুই থেকে তিনটে ম্যাচ জেতাতে পরের পর্বে যেতে সমস্যা হবে না ।প্রতিটি দল ভালো । প্রতিটি ম্যাচ গুরুত্বপূর্ণ এবং আমরা তা জিততে চাই ।"

অলরাউন্ডার শাহবাজ আহমেদ, অর্ণব নন্দী, ঋত্বিক চট্টোপাধ্যায় ব্যাট ও বল হাতে বড় ভূমিকা নিতে পারেন । জোরে বোলিংয়ে ইশান প্যাটেল ছাড়াও মুকেশ কুমার এবং আকাশ দীপ কড়া চ্যালেঞ্জ ছুড়তে তৈরি। তাই বলাই যায় মুস্তাক আলির ব্যর্থতা সরিয়ে বিজয় হাজারে ট্রফিতে ভালো ফলে লক্ষ্যে দৌড় শুরু বাংলার।

ABOUT THE AUTHOR

...view details