পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 28, 2020, 7:03 PM IST

ETV Bharat / sitara

একঝাঁক চমক টেলিভিশনে ! লকডাউনেও থেমে নেই বিনোদন

লকডাউনে বাড়িবন্দী দর্শকের মনোরঞ্জন করে চলেছে টেলিভিশন । দূরদর্শনে ফের দেখানো শুরু হয়েছে সেই পুরোনো 'রামায়ণ', 'মহাভারত', রজিত কাপুর অভিনীত 'ব্যোমকেশ বক্সী' ও শাহরুখ খানের 'সার্কাস'। এই পরিস্থিতিতে নামকরা বেসরকারি বাংলা চ্যানেলগুলিও নিত্য়নতুন আইডিয়া বের করছে দর্শককে টেলিভিশনে মজিয়ে রাখতে । খোঁজ নিল ETV ভারত সিতারা ।

mega episodes bengali serials
mega episodes bengali serials

কলকাতা : এতদিনের লকডাউনে বন্ধ শুটিং । ফলে সিরিয়ালের ব্যাঙ্কিংয়ে টান পড়বে সেটাই স্বাভাবিক । এই অবস্থায় কীভাবে 24 টা ঘণ্টা দর্শকের মনোরঞ্জন করা যায় তা ভাবতে বসেছে চ্যানেল কর্তৃপক্ষ । দেখে নেওয়া যাক এক ঝলকে ।

একটি বেসরকারি চ্যানেল তাদের জনপ্রিয় ধারাবাহিকগুলির একঘণ্টা করে মেগা এপিসোড সম্প্রচারিত করবে আজ অর্থাৎ 28 মার্চ । মানালি দে অভিনীত 'নকশী কাঁথা' ধারাবাহিকের এক ঘণ্টার মহাপর্ব দেখানো হবে সেই চ্যানেলে । দেড় ঘণ্টার মহা এপিসোড দেখানো হবে 'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিকের। বিশেষ সেই পর্বের নাম 'দক্ষিণেশ্বর পর্ব'। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকেরও একটি এক ঘণ্টার মহাপর্ব দেখানো হবে ।

রাসমণি..

অন্য একটি জনপ্রিয় চ্যানেলের পক্ষ থেকে আবার জানানো হয়েছে, শুক্রবার অবধি ফ্রেশ এপিসোড দেখানো হয়েছে । কিন্তু, এবার শুরু হবে রিপিট টেলিকাস্ট । 'শ্রীময়ী' ধারাবাহিকের একটি কিউরেটেড ভার্শন দেখানো হবে ।

তবে চমকের শেষ নেই । হিন্দি ধারাবাহিকের সঙ্গে ফিরছে কয়েকটি বাংলা ধারাবাহিকও । 'বোঝে না সে বোঝে না' ও 'সংসার সুখের হয় রমণীর গুণে'-র মতো একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ফিরতে চলেছে আবার । এই খবর দর্শকের জন্য খুবই আনন্দের বলে মনে করছে কর্তৃপক্ষ ।

পাখি-অরণ্য

ধারাবাহিকের সঙ্গে সঙ্গে এবার কিছু সিনেমাও দেখানো হবে টেলিভিশনের পরদায় । সব মিলিয়ে লকডাউনের ধাক্কা সামলাতে প্রস্তুত চ্য়ানেলগুলো । প্রতিদিন তৈরি হচ্ছে নতুন নতুন স্ট্র্যাটেজি । আপনারা তৈরি তো ?

ABOUT THE AUTHOR

...view details