পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

দর্শকের ভালোবাসায় উজান-হিয়ার নতুন নাম 'হিয়ান'

উজান প্লাস হিয়া এখন হিয়ান । ধারাবাহিকের জনপ্রিয় এই কাপলকে এক সুতোয় বেঁধে দিল দর্শক ।

By

Published : Aug 19, 2020, 4:12 PM IST

Ujan and Hiya is Hiyan
Ujan and Hiya is Hiyan

কলকাতা : বাংলা টেলি দুনিয়াতে কাপল হিসেবে জনপ্রিয় হয়েছে 'এখানে আকাশ নীল' ধারাবাহিকের উজান ও হিয়ার চরিত্র । এতটাই জনপ্রিয় তাঁরা যে, তাঁদের অনস্ক্রিন জুটি নিয়ে তৈরি হয়েছে নতুন নামকরণ । হিয়া প্লাস উজান...হিয়ান ।


সাধারণত, অফস্ক্রিন কাপলদের নিয়ে তৈরি হয় এই ধরনের নাম । যেমন, সইফ আর করিনা মিলে সইফিনা, দীপিকা আর রণবীর মিলে দীপবীর, নিক আর প্রিয়াঙ্কা মিলে নিকইয়াঙ্কা । কিন্তু অনস্ক্রিন কাপলদের নিয়ে তেমন উদাহরণ দেখা যায় না । তবে দর্শকের ভালোবাসা থাকলে সবই হতে পারে, প্রমাণ করল 'এখানে আকাশ নীল' ।

বিষয়টি নিয়ে উজান, অর্থাৎ অভিনেতা শন ব্যানার্জি ETV ভারত সিতারাকে বলেন, "উজান চ্যাটার্জি একটা নতুন জীবন শুরু করতে চলেছে । এতদিন তার জীবনে একটা অভাব ছিল । কোনও দিনই সে ভালোবাসা পায়নি । এখন অন্যদিকে মোড় নিয়েছে তার জীবন । ভালোবাসার মানুষ হিয়াকে পেয়েছে সে । এদিকে মা-বাবাকেও ফিরে পেয়েছে । এটা উজানের অ্যাচিভমেন্ট । দর্শকের ভালো লাগছে দেখে আমার খুবই ভালো লাগছে । এটা শোয়ের জন্য খুব ভালো খবর ।"

কিছুদিন আগে লকডাউন শিথিল হওয়ার পর 'এখানে আকাশ নীল' যখন শুরু হয়, তখন কনটেইনমেন্টে পরে যান অনামিকা, অর্থাৎ, 'এখানে আকাশ নীল'-এর হিয়া । সেই সময় তাঁকে ছাড়াই কাজ শুরু হয় । এদিকে হিয়ার বিপুল সংখ্যক ফ্যান তাঁকে এতটাই মিস করতে শুরু করে যে ফিরে আসেন হিয়া । এখন ধারাবাহিকে উজান-হিয়ার বিয়ে হয়েছে এবং তারপরই তাদের নাম হয়েছে হিয়ান ।


ABOUT THE AUTHOR

...view details