পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

'এখানে আকাশ নীল'-এ জনপ্রিয় 'উজান'-এর চরিত্রে কে জানেন?

'এখানে আকাশ নীল' ধারাবাহিকে উজান আর হিয়ার প্রেমকে কে ভুলতে পারে? উজানের চরিত্রে ঋষি কৌশিক ও হিয়ার চরিত্রে অপরাজিতা ঘোষ দাস। এক সময়ের চূড়ান্ত জনপ্রিয় এই ধারাবাহিক। ধারাবাহিকটি আবার নতুন রূপে ফিরছে টেলিভিশনের পরদায়। লোকের মধ্যে তীব্র উত্তেজনা ছিল ধারাবাহিকের কাস্টিং নিয়ে। কে করছেন উজানের চরিত্রটি?

By

Published : Aug 27, 2019, 1:52 PM IST

এখানে আকাশ নীল শন ব্যানার্জি

কলকাতা : উজানের চরিত্রে অভিনয় করছেন শন ব্যানার্জি। ৬ মাস সম্প্রচারিত হয়ে বন্ধ হয়ে যায় ধারাবাহিক 'আমি সিরাজের বেগম'। সেখানে বাংলার নবাব সিরাজউদ্দৌলার চরিত্রে অভিনয় করেছিলেন কিংবদন্তি অভিনেত্রী সুপ্রিয়া দেবীর সবচেয়ে ছোটো ও আদরের নাতি শন ব্যানার্জি। এবার তাঁকে দেখা যাবে 'এখানে আকাশ নীল' ধারাবাহিকের উজানের চরিত্রে। চরিত্রটি নিয়ে ETV ভারত সিতারার সঙ্গে কথা বললেন শন।

শন...
শন বললেন, "পুরো বিষয়টাকে রিবিল্ড করা হচ্ছে। নতুন করে তৈরি করা হচ্ছে। গল্পটাও নতুন, টাইমলাইনটাও নতুন। বর্তমান সময়কে দেখানো হবে। উজানের চরিত্রের এসেন্সটা একইরকমের থাকছে। কিন্তু একটা পার্থক্য থাকবে। সেই পার্থক্যটা গল্পে।"'এখানে আকাশ নীল'এর প্রথম পার্টে উজানের চরিত্র খুব গম্ভীর ছিল, কাঠখোট্টা ছিল। 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকে সিরাজের চরিত্রটাও সেরকম ছিল। নতুন উজানও কি তাই? উত্তরে শন বললেন, "দেখুন সিরাজ একটা আলাদা টাইমফ্রেমে ছিল। সেই জিনিসগুলো মাথায় রেখে, ম্যানারিজ়মস মাথায় রেখে করা হয়েছিল চরিত্রটা। এই চরিত্রটা অনেকটা অন্যরকম। সিরাজের মতো এই লোকটাও একটা অ্যাঙ্গরি ইয়াং ম্যান। কিছুটা মিল আছে সিরাজউদ্দৌলার জীবনের সঙ্গে। সিরাজের ফ্যামিলির যে অবস্থা ছিল সেটা অনেকটাই উজানের ফ্যামিলির মতো। কেননা ওর জীবনে কখনও ভালোবাসা ছিল না। সিরাজের সঙ্গে উজানের এই মিলটা রয়েছে।"
শন..
বিষয়টি সম্পর্কে শন বললেন, "এ ব্যাপারে আমি যা রেসপন্স দেখছি দর্শকদের থেকে, খুবই ভালো লাগছে, কারণ এটা সকলের কাছে খুবই নস্টালজিক বিষয়। প্রত্যেকে সেটাকে খুব এনজয় করছে।"

ABOUT THE AUTHOR

...view details