পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 29, 2019, 8:30 AM IST

ETV Bharat / sitara

কাটল না সিরিয়াল জট, জরুরী মিটিংয়ের পরও অধরা সমাধান সূত্র

টাকা না পেলে কাজে ফিরবেন না তিনটি ধারাবাহিকের কলাকুশলীরা। আর্টিস্ট ফোরামের শেষ জরুরী মিটিংয়ের সিদ্ধান্ত এমনই।

বাংলা ধারাবাহিক বন্ধ

কলকাতা : একের পর এক বৈঠকেও জট কাটল না সিরিয়ালের। প্রযোজক রানা সরকারকে নিয়ে দীর্ঘদিন অশান্তি চলেছে ধারাবাহিকের শিল্পী ও টেকনিশিয়ানদের মধ্যে। সেই সমস্যার কিছুটা সুরাহা হতে হতেই নতুন করে সমস্যা শুরু স্টুডিয়ো পাড়ায়। এবারে সমস্যার কেন্দ্রবিন্দুতে সুব্রত রায় প্রোডাকশন। এই হাউজ়ের অধীনে চলছে 'রানী রাসমণি', 'মনসা' ও 'দেবী চৌধুরানী'। বন্ধ এই তিন ধারাবাহিকের শুটিং। প্রাপ্য টাকা না পেলে শুটিং না করার সিদ্ধান্তে অনড় এই ধারাবাহিকের আর্টিস্ট ও টেকনিশিয়ানরা। এই বিষয়ে গতকাল এক জরুরী মিটিংয়ের আয়োজন করা হয়েছিল টেকনিশিয়ন স্টুডিয়োতে।

মিটিংয়ের আগে শিল্পী ও টেকনিশিয়ানদের জমায়েত

এদিনের মিটিংয়ে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চ্যাটার্জি, অভিনেতা জিৎ, অরিন্দম গাঙ্গুলি সহ উক্ত তিন ধারাবাহিকের কলাকুশলীরা। মিটিংয়ে ঠিক হয় যে, আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষের কাছে অনুরোধ করা হবে যাতে তারা যেন আর্টিস্টদের বকেয়া বেতন মিটিয়ে দেয়। বেতন মিটে গেলে শিল্পীদের কাজ শুরু করতে কোনও অসুবিধা নেই।

মিটিং শেষে বেরিয়ে গেলেন জিৎ...

বেশ কয়েকদিন ধরেই দর্শক এই তিন ধারাবাহিকের কোনও নতুন পর্ব দেখতে পাচ্ছেন না। তার জায়গায় পুরোনো এপিসোড সম্প্রচারিত হচ্ছে। ফলে স্বাভাবিকভাবেই হতাশ দর্শক, কারণ রাসমণি বা মনসার মতো চরিত্র খুবই জনপ্রিয় টেলিভিশনে। কবে এই সমস্যার সমাধান মিলবে? প্রশ্ন সবার...

দেখে নিন ভিডিয়ো...

ABOUT THE AUTHOR

...view details