পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 27, 2019, 1:55 PM IST

Updated : Jun 29, 2019, 3:07 PM IST

ETV Bharat / sitara

ছেলের বিয়ে থেকে নিজেকে কি দূরে সরিয়ে রাখবে শ্রীময়ী ?

'শ্রীময়ী' ধারাবাহিকে গত সপ্তাহে দর্শক দেখেছিলেন, মেয়ের স্কুলের অনুষ্ঠানে শ্রীময়ী খাবারের স্টল দিয়ে প্রত্যেকের মন জিতে নেয় । কিন্তু তার ফলে পরিবারে সৃষ্টি হয় বিরোধের । শ্রীময়ীর এত প্রশংসায় আনন্দ ও দিতি ভাবে তাদের অবহেলা করা হচ্ছে । জুনও ভেবে নেয় তাকে অসম্মান করা হচ্ছে । শ্রীময়ী চেষ্টা করে পুরো বিষয়টি বুঝিয়ে বলার । তার পাশে থাকে প্রযুত ।

শ্রীময়ী

কলকাতা : শ্রীময়ী জুনের কাছে ক্ষমা চাওয়ার চেষ্টা করলে পরিবারের বাকিরা তার উপরে আরও রেগে যায় । অন্যদিকে অঙ্কুশ তার কলেজের বান্ধবী দেবলীনাকে পরিবারের সঙ্গে আলাপ করায় । দেবলীনাকে পছন্দ হয় শ্রীময়ীর । বুঝতে পারে অঙ্কুশ দেবলীনাকে বিয়ে করতে চায় । দেবলীনার আত্মীয়স্বজনদের ভালো রাখার চেষ্টা করেও লাভ হয় না । তাদের সামনে শ্রীময়ী হাসির পাত্র হয়ে দাঁড়ায় ।

ধারাবাহিকের দৃশ্য

আগামী সপ্তাহের এপিসোডগুলিতে দর্শকরা দেখবেন, খুশির হাওয়ায় ভাসছে শ্রীময়ীর পরিবার । অঙ্কুশের সঙ্গে তার বান্ধবীর বিয়ে ঠিক হয়েছে । কিন্তু পরিবারের অনেকে তাকে নানাভাবে সাবধান করতে থাকে । অঙ্কুশের শ্বশুরবাড়ি অত্যন্ত ধনী হওয়ায় তারা তাকে বিয়েতে জড়িয়ে পড়তে না করে । শ্রীময়ীর স্বামী আনন্দ বিয়ের যাবতীয় বিষয় নিয়ে বন্ধু জুনের সঙ্গে আলোচনা করতে থাকে । আনন্দের পাশে থাকবে বলে ঠিক করে শ্রীময়ী । কিন্তু বুদ্ধি নেই বলে আনন্দ তাকে দূরে সরিয়ে রাখে ।

ধারাবাহিকের দৃশ্য
Last Updated : Jun 29, 2019, 3:07 PM IST

ABOUT THE AUTHOR

...view details