পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Tusu festival celebrated in Pilu: টুসু দেবীকে সাক্ষী রেখে মালাবাদল পিলু-আহিরের

টুসু দেবীকে (Tusu festival) সাক্ষী রেখে মালাবাদল হতে চলেছে পিলু ও আহিরের ৷ বাংলা ধারাবাহিক পিলুতে (Bengali serial Pilu) আসছে নয়া চমক ৷

By

Published : Feb 2, 2022, 4:23 PM IST

Tusu festival to be celebrated in Bengali serial Pilu
টুসু দেবীকে সাক্ষী রেখে মালাবাদল পিলু-আহিরের

কলকাতা, 2 ফেব্রুয়ারি: 'পিলু'-তে এ বার 'টুসু' পরব (Tusu festival) দেখবে দর্শক । এই পরবেই মালাবদল হতে চলেছে আহির ও পিলুর (Pilu Ahir marriage)।

বাংলা টেলিভিশনের পর্দায় চলছে ধারাবাহিক 'পিলু' (Bengali serial Pilu)। চন্দনগরের 'সুরমণ্ডল' ছেড়ে নিজের জায়গায় চলে এসেছে পিলু । সেখানে গয়না চুরির অপবাদ মিলেছে তার । অপমান সহ্য করতে না পেরে গান বাড়ি ছেড়েছে সে । তাকে সুরমণ্ডলে ফিরিয়ে আনতে আহিরকে পাঠিয়েছে গুরুজি আদিত্য নারায়ণ । কিন্তু পিলুর আত্মসম্মানবোধ অত ঠুনকো নয় । সে ফিরবে না ।

ওদিকে আহির বন্দি হয় পিলুর গ্রামের ত্রাস জনৈক লালাজি'র ডেরায় । খবর পেয়ে নিজের ওস্তাদজি'কে বাঁচাতে সেখানে হাজির হয় পিলু । পিলু কি পারবে আহিরকে বাঁচাতে ? আগামী সব পর্বে থাকবে এর উত্তর ।

টুসু দেবীকে সাক্ষী রেখে মালাবাদল পিলু-আহিরের

আরও পড়ুন:Bengali serial Pilu :'করুণাময়ী রানি রাসমণি'র স্লট বদল, 10 জানুয়ারি থেকে আসছে 'পিলু'

এদিকে এই ঘটনাকে কেন্দ্রে রেখেই ধারাবাহিকে আসছে 'টুসু' পরবের চমক (Tusu festival celebrated in Pilu)। এই পরব ঘিরেই পিলু-আহিরের জীবনেও আসছে অন্য মোড় । টুসু দেবীকে সাক্ষী রেখে মালাবদল হয়ে যায় পিলু-আহিরের । ঠাকুরমশাই বলেন, "পিলুর বিহা হয়ে গেল ।" আহিরের বোধগম্য হয় না কিছুই । পিলু তার বজরংবলির কাছে ইঙ্গিত চায় যে এই বিয়ের মানে কী । ইঙ্গিত পায় পিলু । এ বার কী করবে পিলু ? ধারাবাহিকে সামনেই আসছে বড় চমক ।

টুসু পরবের শুটিং চলছে নলবনে । সেট থেকে দুই মুখ্য অভিনেতা গৌরব রায়চৌধুরী ও মেঘা দাঁ জানালেন নিজেদের অভিজ্ঞতা । টুসু পরবের এপিসোড সম্প্রচারিত হবে চলতি সপ্তাহে 2, 3 তারিখে ।

আরও পড়ুন:Gourab Roy Choudhary in Pilu: পিলু নিয়ে আপ্লুত গৌরব এবার শিখবেন গান

ABOUT THE AUTHOR

...view details