পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Trina Saha in music video album: নীলকে ফেলে কার সঙ্গে এবার রং খেলবেন তৃণা ?

নীলকে ফেলে কার সঙ্গে এ বার দোল খেলবেন তৃণা সাহা (Trina Saha in music video album)? জানা যাবে তাঁকে ঘিরে তৈরি হওয়া নতুন এক ভিডিয়ো অ্যালবামে (SVF Music) ৷

By

Published : Mar 17, 2022, 5:07 PM IST

trina-sahas-first-solo-music-video-album
নীলকে ফেলে কার সঙ্গে এবার রং খেলবেন তৃণা ?

কলকাতা, 17 মার্চ:তৃনীলের ফ্যান ফলোয়ারের অভাব নেই (Trina Saha celebrating Holi)। এই সেলেব দম্পতিকে একসঙ্গে দেখতেই বেশি ভালবাসে ভক্তকূল । তাই তাঁরা এবার একসঙ্গে হোলি কাটাচ্ছেন না, এ কথা জানলে চিন্তা হওয়ারই কথা । তবে চিন্তার কিছু নেই । নীলকে বাদ দিয়ে তেমন কোনও মানুষের সঙ্গে তৃণা (Trina Saha in music video album) দোল কাটাবেন না যে, নেট দুনিয়ায় ঝড় উঠবে । কিন্তু এ কথা ঠিক, এ বারের দোলটা একটু অন্য ভাবে স্পেশাল তৃণার কাছে । কারণ এই প্রথমবার কোনও একক সঙ্গীতনির্ভর ভিডিয়ো অ্যালবামে অভিনয় করলেন তিনি ।

দোলের ঠিক আগের দিন এসভিএফ মিউজিক থেকে মুক্তি পেল রবীন্দ্র সঙ্গীতের ভিডিয়ো অ্যালবাম 'ফাগুন হাওয়ায় হাওয়ায় করেছি যে দান'। গানটি গেয়েছেন ঈশান মিত্র । সঙ্গীতায়োজনে শোভন গঙ্গোপাধ্যায় । এই ভিডিয়ো অ্যালবামে এক অন্য তৃণাকে আবিষ্কার করবে দর্শক । না, কোনও রোম্যান্টিক দৃশ্যে তাঁকে পাওয়ার বিন্দুমাত্র সম্ভাবনা নেই । একেবারে আলাদা ইমেজে ধরা দেবেন তিনি ।

দোলে রঙিন তৃণা

শ্বেতবসনে স্নিগ্ধ সাজে দোলের দিনে তিনি হাজির 'শান্তিনীড়' নামে এক বৃদ্ধাশ্রমে । সেখানে গিয়ে সেখানকার বাসিন্দাদের সঙ্গে দোল খেলায় মেতে উঠলেন তিনি । খুশি করলেন বর্ষীয়ান নাগরিকদের । রং মাখালেন সকলকে । কিন্তু তাঁকে এক বৃদ্ধা রং মাখাতে এলে খুব একটা আনন্দের সঙ্গে সেই রং মাখেন না তৃণা ।

তৃণার মিউজিক ভিডিয়ো

কারণটা তৃণার (Trina Saha's first solo music video album ) ঘরে লুকিয়ে আছে । একজন পুরুষের ছবি তাঁর ঘরে অতি যত্নে রাখা আছে । সুতরাং বোঝাই যায় নায়িকার জীবনের সব রং লুকিয়ে আছে ওই ছবিতেই ।

রঙের খেলায় তৃণা

আরও পড়ুন:Khorkuto shooting at Kalimpong: পাহাড়ে সৌগুন, কালিম্পংয়ে শুটিং চলছে খড়কুটোর

আবেগী তৃণা এ দিন বলেন, "ফাগুন হাওয়ায় হাওয়ায় আমার কাছে খুব স্পেশাল একটা প্রজেক্ট । এটা আমার প্রথম একক মিউজিক ভিডিয়ো এবং সত্যি বলতে কী, ভিডিয়োটির থিম আমাকে মুগ্ধ করেছে । আপনার প্রিয়জনদের সঙ্গে যে কোনও উৎসব কাটানো সবসময়ই একটি বোনাস । কিন্তু যখন আপনি এমন লোকদের সঙ্গে কোনও উৎসব উদযাপন করবেন যাদের সত্যিই এটি প্রয়োজন, তখন তা আপনার কাছে আরও স্পেশাল হয়ে উঠবে । আমি এসভিএফ মিউজিক এবং এসভিএফ স্টোরিজ টিমের কাছে অত্যন্ত কৃতজ্ঞ কারণ তারা আমাকে এই গানটির সঙ্গে এমন একটি প্রগতিশীল বার্তা দেওয়ার সুযোগ করে দিয়েছে ।"

তৃণা সাহা

এসভিএফ মিউজিকের (SVF Music) ইউটিউব চ্যানেলে পাড়ি দিলে দেখা যাবে এই মিউজিক ভিডিয়ো অ্যালবামটি ।

আরও পড়ুন:Makeup Artist Award: রূপসজ্জা শিল্পীদের জন্য অ্যাওয়ার্ড শো, বিচারকের আসনে তারকার হাট

ABOUT THE AUTHOR

...view details