পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Khorkuto shooting at Kalimpong: পাহাড়ে সৌগুন, কালিম্পংয়ে শুটিং চলছে খড়কুটোর

কালিম্পংয়ে শুটিং (Khorkuto shooting at kalimpong) চলছে বাংলা ধারাবাহিক খড়কুটোর (Bengali serial khorkuto) ৷ আনন্দে দিন কাটছে গুনগুন অর্থাৎ তৃণা সাহা (Trina Saha in Khorkuto) এবং সৌজন্য অর্থাৎ কৌশিক রায়দের (Koushik Roy in Khorkuto)৷

By

Published : Dec 1, 2021, 11:26 AM IST

trina saha, Koushik Roy happy as bengali serial khorkuto shooting is going on at kalimpong
পাহাড়ে সৌগুন, শুটিং চলছে খড়কুটোর

কলকাতা, 1 ডিসেম্বর: পাহাড়ের কোলে পাড়ি দিয়েছে টিম 'খড়কুটো' (Khorkuto shooting at kalimpong)। ওখানেই চলছে শুটিং । খুশির হাওয়া মুখোপাধ্যায় পরিবারে ।

অনন্যার নানাবিধ কার্যকলাপের জেরে জেরবার বাবিন । অসুস্থ হয়ে পড়ে সে । অনেক কষ্টে তাঁকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে এনেছে মুখোপাধ্যায় পরিবার । অনন্যাকেও জব্দ করেছে গুনগুন । আজ ভুল বোঝাবুঝি মিটিয়ে এক হয়েছে সৌগুন । বাবিনের পাশে আছে গুনগুন (Trina Saha in Khorkuto) এবং গোটা পরিবার । নিজের সঙ্গে বাবিনকে জড়িয়ে অনন্যা যতই তাঁর ফন্দি আঁটুক না কেন, এ বার আর তাঁর কোনও প্ল্যানই ধোপে টিকতে দেবে না গুনগুন । এমন গল্প নিয়েই এগিয়ে চলেছে ধারাবাহিক ।

হাসি ফুটেছে বাবিন-গুনগুনের মুখে । তাই গোটা পরিবার খোশমেজাজে বেড়ানোর মুডে । তাঁরা সবাই এখন কালিম্পঙে ব্যস্ত শুটিঙে । আর সেখানে গিয়েই নানান ভঙ্গিমায় ছবি তুলছেন কুশীলবরা । শীত পোশাকে তাক লাগাচ্ছেন গুনগুন, মানে তৃণা সাহা ৷ কৌশিক (Koushik Roy in Khorkuto) অর্থাৎ সৌজন্যকে ছবি তোলানো নাকি বেশ চাপের কাজ ৷ রীতিমতো ধরে বেঁধে সাধ্য সাধনা করে তাঁকে ছবি তোলাতে হচ্ছে, জানিয়েছেন তৃণা ।

আরও পড়ুন:kakababur Protyaborton Release Date Announced : বড়পর্দায় কাকাবাবু ফিরছেন 4ফেব্রুয়ারি, ট্রেলার বড়দিনের আগে

যতদূর জানা যায়, আপাতত সাত-আটদিন পাহাড়ের কোলেই শুটিং করবে গোটা টিম । তারপর কলকাতার ফ্লোরে ফিরবে তারা । ক'দিন আগে অনন্যার বাড়াবাড়িতে বেশ বিরক্ত হয়েছিল দর্শককূল । সোশ্যাল মিডিয়ায় নিজেদের অপছন্দের কথা জানিয়েছিলেন অনেকেই । এমনকী ধারাবাহিক বয়কটের হুমকিও দিয়েছিলেন কেউ কেউ ।

অবশেষে হাসি ফুটেছে দর্শকের মুখে । তাঁরা আসলে সৌগুনের ভালোবাসা, প্রেম, খুনসুটিই দেখতে চায় । দেখতে চায় মুখোপাধ্যায় বাড়ির মজাদার কাণ্ড কারখানা । আর এই মুহূর্তে চেনা ছন্দে ফিরেছে গোটা পরিবার । তাই দর্শকের যেমন দিলখুশ, তেমনই টিম 'খড়কুটো'ও পাহাড়ে গিয়ে চুটিয়ে শুটিংয়ে ব্যস্ত । গল্পে অন্য ফ্লেভার আসছে যে ! কী ? তা জানতে চোখ রাখতে হবে 'খড়কুটো'য়, সন্ধে সাড়ে 7 টায় টিভির পর্দায় ।

আরও পড়ুন:Shantau Maitra on covid dead : কোভিডে হারানো স্বজনদের শ্রদ্ধা জানাতে গোমুখ থেকে গঙ্গাসাগর সাইকেল যাত্রা শান্তনু মৈত্রর

ABOUT THE AUTHOR

...view details