পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 25, 2022, 10:15 AM IST

ETV Bharat / sitara

Prankenstein Teaser : হাজির কৌশিক গঙ্গোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর টিজার

মুক্তির পথে সাগ্নিক চট্টোপাধ্যায় (সমু) পরিচালিত ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন' । মুখ্য ভূমিকায় কৌশিক গঙ্গোপাধ্যায় (Web Series Prankenstein Starring Kaushik Ganguly) । 'ক্লিক'-এর ইউটিউব প্ল্যাটফর্মে আসবে এই সিরিজ ।

Prankenstein Teaser Release
হাজির কৌশিক গাঙ্গুলি অভিনীত ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন'-এর টিজার

কলকাতা, 25 মার্চ :খুব তাড়াতাড়ি পর্দায় আসতে চলেছে সাগ্নিক চট্টোপাধ্যায় পরিচালিত ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন' ৷ 'টিকটিকি' ওয়েব সিরিজের দুরন্ত সাফল্যের পর এই সিরিজে কৌশিক গঙ্গোপাধ্যায়কে আরও একবার দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে (Web Series Prankenstein Starring Kaushik Ganguly) ৷ গল্পের দিকে তাকালে দেখা যায়, বিপজ্জনক এবং বেপরোয়া প্র্যাংক ভিডিও তৈরি করে প্র্যাংকস্টার গ্রুপ প্র্যাঙ্কেনস্টাইনের আজ ভারত জোড়া নামডাকব । এই ভাইরাল গ্রুপের মুকুটে সিলভার এবং গোল্ড প্লে বাটনের পরে সম্প্রতি জুড়ে গেল একটি নতুন পালক । মুম্বই শহরে একটি ফ্যানফেস্টে আমন্ত্রণ পায় তারা । সেই আনন্দ উদযাপন করতে তারা কলকাতার উপকণ্ঠের কোনও শতাধিক বছর প্রাচীন রাজবাড়িতে রাত কাটাতে উপস্থিত হয় ।

উদযাপন চলাকালীন পানীয় ফুরিয়ে যাওয়ায় দলের দুই সদস্য রুবেন এবং ভিকি তা কিনতে রাজবাড়ির বাইরে বেরোয় । রাজবাড়িতে থেকে যায় দলেরই আর দুই সদস্য শিরিন এবং আরু । পানীয় কিনে ফিরে আসার পর ঘরে ঢুকে ভিতরের দৃশ্য দেখে ছেলেদুটি বিস্ময়ে হতবাক হয়ে যায় । তারা দেখে, তাদের বান্ধবীরা জবুথবু হয়ে ঘরের এক কোণে বসে আছে । তাদের থেকে একটু দূরে চেয়ারে আরাম করে বসে আছে এক অদ্ভুত দর্শন প্রৌঢ়, যাকে দেখতে নিতান্তই ছা-পোষা নিরীহ মধ্যবিত্ত বাঙালির মতো । কিন্তু তার হাতে পিস্তল । লোকটির আচরণে যেন মধু ঝরে পড়ে । কিন্তু তার এই বাড়িতে আগমনের কারণ শুনে চারটি ছেলেমেয়ের বিস্ময়ে বাকরুদ্ধ হয়ে যায় ।

মুক্তির পথে সাগ্নিক চট্টোপাধ্যায় (সমু) পরিচালিত ওয়েব সিরিজ 'প্র্যাঙ্কেনস্টাইন'

এই প্রৌঢ় নিজেকে এই প্র্যাংকস্টার গ্রুপের একজন একনিষ্ঠ ভক্ত বলে দাবি করে এবং তাদের সামনে একটি অদ্ভুত প্রস্তাব রাখে । তার প্ল্যান মাফিক একটি প্র্যাংক সেই রাতেই তাদের সংঘটিত করতে হবে । তবেই তাদের মুক্তি মিলবে এই নতুন সমস্যার হাত থেকে । নইলে অঘটন অবশ্যম্ভাবী । তারা বোঝে, এই প্রৌঢ় উন্মাদ । তার ওপর তার হাতে রয়েছে উদ্যত আগ্নেয়াস্ত্র । অগত্যা উপায়ান্তর না দেখে রুবেন, শিরিন এবং ভিকি বেরিয়ে পড়ে তার ইচ্ছাপূরণের উদ্দেশ্যে । আর এদিকে আরু জামিন হিসেবে রাজবাড়িতেই প্রৌঢ়র হাতে বন্দি থাকে ।

মুখ্য ভূমিকায় কৌশিক গঙ্গোপাধ্যায়

কিন্তু বিধি বাম । প্রৌঢ়র নির্দেশে প্র্যাংক করতে গিয়ে ঘটে যায় এক নিষ্পাপ মানুষের মৃত্যু । প্রচণ্ড আতঙ্কিত হয়ে তাঁর কাছে ফেরত গিয়ে তাদের আরও বড় ধাক্কা লাগে । যখন তারা প্রৌঢ়র ল্যাপটপে তাদের খানিক আগে করা অনিচ্ছাকৃত হত্যার ছবি দেখতে পায় । তারা বোঝে, তারা পাতা জালে ফেঁসে গেছে । পালাবার রাস্তা নেই । প্রৌঢ় তাদের বলেন, একটি সফল প্র্যাংক না করে তাদের মুক্তি নেই । যত বড় অঘটনই ঘটুক, প্র্যাংক তাদের করতেই হবে । অগত্যা তারা বেরিয়ে পড়ে তাদের সেই রাতের দ্বিতীয় প্র্যাংকের লক্ষ্যে। কিন্তু ভাগ্য এবারও বিরূপ । ঘটে যায় আরেকটি অনিচ্ছাকৃত মৃত্যু । যথারীতি এবারও তারা ফিরে গিয়ে প্রৌঢ়র ল্যাপটপে তাদের খানিক আগে ঘটিয়ে আসা অঘটনের ছবি দেখে বিপর্যস্ত হয়ে পড়ে । পর পর দুটি মৃত্যু ঘটিয়ে ফেলার পর, এবার প্রৌঢ় তাদের এক ভয়ানক প্র্যাংকের দিকে এগিয়ে দেয়, যা সরাসরি তাদের জন্য প্রাণঘাতী হয়ে ওঠে । তারা কি মুক্তি পাবে এই রহস্যময় উন্মাদ প্রৌঢ়র হাত থেকে? নাকি তাদের জন্য অদ্যই শেষ রজনী? জানা যাবে কদিনের মধ্যেই ।

আরও পড়ুন: বিশ্বাস হচ্ছে না অভিষেক আর নেই, শোকস্তব্ধ প্রসেনজিৎ

সিরিজে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুণ্ডু, রেমো, ভাস্কর দত্ত, রোহিনী চট্টোপাধ্যায়, সোমনাথ ভট্টাচার্য, প্রিয়দর্শিনী দাশগুপ্ত, অয়ন্তিকা পাল । কাহিনি, চিত্রনাট্য, সংলাপ এবং নির্দেশনায় সাগ্নিক চচট্টোপাধ্যায় । চিত্রনাট্য সহযোগিত্য শ্রেষ্ঠা চট্টোপাধ্যায় । চিত্রগ্রহণে অরিন্দম ভট্টাচার্য ।শব্দ বিন্যাস এবং সঙ্গীত পরিচালনায় রাজদীপ গঙ্গোপাধ্যায় । প্রযোজনায় 'মিক্লি ওয়ে ফিল্মস'। ক্লিক-এর ইউটিউবে আসবে এই সিরিজ ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details