পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

সিরাজের চরিত্রটা করে অনেক অফার পাচ্ছি : শন

৬ মাস আগে শুরু হয়েছিল 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকটি। অল্প দিনের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছিল ঐতিহাসিক গল্পে মোড়া এই ধারাবাহিক। কিন্তু কলাকুশলীদের পেমেন্ট সংক্রান্ত জটিলতার কারণে আচমকা ইতি টানতে হয়েছে জনপ্রিয় ধারাবাহিকের। সেখানে সিরাজউদ্দৌলার চরিত্রে অভিনয় করেছিলেন শন বন্দ্যোপাধ্যায়। তাঁর একটি অন্য পরিচয়ও রয়েছে, তিনি প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী সুপ্রিয়া দেবীর নাতি।

By

Published : May 22, 2019, 7:47 PM IST

Updated : May 22, 2019, 8:25 PM IST

শন বন্দ্যোপাধ্যায়

কলকাতা : ধারাবাহিক আচমকা বন্ধ হওয়ায় হতাশার সুর শনের কণ্ঠে। ডেবিউটেন্ট অভিনেতা হিসেবে সিরাজের চরিত্রে অভিনয় করাটা তো অবশ্যই একটা বড় ব্যাপার। সব কিছু নিয়েই অভিনেতা কথা বললেন ETV ভারতের সঙ্গে।

শন বললেন, "অনেকদিন আগেই একটা নোটিশ চলে এসেছিল যে, কিছুদিনের মধ্যেই বন্ধ হতে পারে আমাদের ধারাবাহিক। এমনিতে আমাদের প্রচুর ব্যাংকিং থাকত। কোনওরকমে গল্প শেষ করা হয়েছে। প্রথম কাজ হিসেবে যেটা হল, তাতে আমি সত্যিই খুব হতাশ।"

ধারাবাহিকের শুটিংয়ে শন
সিরাজউদ্দৌলার রাজকীয় ভাবভঙ্গীকে ছোটপর্দায় মানানসই করে তুলেছিলেন তরুণ অভিনেতা। বললেন, "কিছুদিনের মধ্যেই আমি মানুষের মনে জায়গা করে নিয়েছিলাম। এটা আমার সৌভাগ্য। প্রথম কাজ হিসেবে এই প্রাপ্তি আশা করিনি। দিদার আশীর্বাদ ছিল বলেই হয়তো মানুষের ভালোবাসা পেয়েছি।"কলাকুশলীরা নাকি ঠিকমত পেমেন্ট পাচ্ছেন না, এটাই মূল অভিযোগ। শন বললেন, "আমি যেহেতু চ্যানেলের সঙ্গে কন্ট্রাক্টে ছিলাম, চ্যানেলই আমাকে পেমেন্ট করেছে। সুতরাং, আমার পেমেন্টে কোনও অসুবিধা হয়নি। কিন্তু অন্যান্যদের হয়েছে। এটা দুর্ভাগ্যজনক। অনেকগুলো মাস ধরেই এই সমস্যায় পড়েছে টেলিভিশন জগৎ।"
মায়ের সঙ্গে সেলফিতে শন
তবে শন নিজেকে গুছিয়ে নিয়েছেন। বললেন, "সিরাজউদ্দৌলার চরিত্র জনপ্রিয়তা পেয়েছে। বাংলাদেশ থেকেও প্রশংসা পেয়েছি। ইন্ডাস্ট্রির নজরে এসেছি। এত কম সময়ের মধ্যে এটাই বা কম কীসের। আমি মনে করি আমার পরিশ্রম সার্থক হয়েছে। আমার হাতে এখন অনেক অফার। ধারাবাহিকের লিডের অফার আছে। সিনেমা থেকেও অফার আছে। এখনও ঠিক করিনি কোনটা করব। তবে এই মুহূর্তে সেগুলোর ব্যাপারে খোলসা করে বলার সময় আসেনি। ফাইনালাইজ় করলে বলতে পারব। কিছুদিনের মধ্যেই আপনাদের জানাব।"
শন
পরের সপ্তাহে ছুটি কাটাতে নৈনিতালে যাচ্ছেন শন। বললেন, "একটা বিরতি পেয়েছি যখন সময়টা নিজের মতো কাটিয়ে নিই। আমি বেড়াতে যেতে খুব ভালোবাসি। পরের সপ্তাহে নৈনিতাল বেড়াতে যাচ্ছি।"
Last Updated : May 22, 2019, 8:25 PM IST

ABOUT THE AUTHOR

...view details