পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 1, 2019, 7:05 PM IST

Updated : Jul 1, 2019, 7:39 PM IST

ETV Bharat / sitara

সিরিয়াল জট : বকেয়া কুড়ি কোটি টাকা, না পেলে কাজ বন্ধ বৃহস্পতিবার থেকে

কাটব কাটব করেও যেন কাটছে না সিরিয়াল জট। এতদিন শুধুমাত্র দাগ ক্রিয়েটিভ মিডিয়ার রানা সরকারের নামই উঠে আসছিল টাকা পাওনা রাখার ব্যাপারে। তবে এখন নাম জড়াল আরও পাঁচ প্রযোজকের। কোন দিকে যাচ্ছে এই সিরিয়াল জট? উত্তর নেই কারো কাছে।

বাংলা ধারাবাহিক

কলকাতা : এতদিন ধরে শিল্পী ও টেকনিশিয়নরা অভিযোগ জানিয়েছিলেন যে, বিগত কয়েক মাস ধরে তাঁরা ন্যায্য পারিশ্রমিক পাচ্ছেন না। সেই অর্থের পরিমাণ ছিল প্রায় কোটি টাকা। এবার সামনে এল অন্য এক তথ্য। সিনে ভিডিয়ো অ্যান্ড স্টেজ সাপ্লায়ার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয় যে, তাঁদের প্রায় কুড়ি কোটি টাকা বকেয়া রয়েছে।

প্রেস মিট চলাকালীন

প্রেসক্লাবে এই সংগঠনের পক্ষ থেকে জানানো হয় যে শুধু রানা সরকার নয়, আরও পাঁচ জন প্রযোজক রয়েছেন, যারা দীর্ঘদিন ভিডিয়ো ও স্টেজ সাপ্লায়ারদের টাকা মেটাচ্ছেন না। এই প্রেসমিটের মাধ্যমে তাঁরা আরও এক আল্টিমেটাম দেন। তারা জানান যে, বৃহস্পতিবারের মধ্যে যদি তাঁদের পারিশ্রমিক না মেটানো হয়, তাহলে ধারাবাহিকে কোনও রকম জিনিসপত্র বা প্রপস সরবরাহ করা হবে না। ফলে অনিবার্যভাবেই বন্ধ থাকবে ধারাবাহিকের শুটিং।

প্রেস মিটে অশোক ধনুকা

সাধারণ মানুষের ঘরে ঘরে এখন বাংলা ধারাবাহিক। একটা বিশাল ইন্ডাস্ট্রি তৈরি হয়েছে বাংলা ধারাবাহিককে কেন্দ্র করে। বারবার শুটিং বন্ধ হয়ে যাওয়াটা কখনই কাম্য নয়। কবে কাটবে এই জট? পুরো বিষয়টিই নির্ভর করছে কবে প্রাপ্য টাকা মেটানো হয় তার উপর।

প্রেসমিটে সংগঠকদের বক্তব্য
Last Updated : Jul 1, 2019, 7:39 PM IST

ABOUT THE AUTHOR

...view details