পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

মুকুট ও সাদা গাউনে পরীর বেশে ঋত্বিকা

শিশু শিল্পী হিসেবে ছোটো পরদায় অনেক কাজ করেছেন ঋত্বিকা । এখন অবশ্য কমার্শিয়াল ছবির পরিচিত মুখ তিনি । আর এবার ছোটোপরদায় অতিথি শিল্পী হয়ে কাজ করলেন ।

By

Published : Oct 9, 2020, 2:34 PM IST

sdf
sdf

কলকাতা : শিশু শিল্পী হিসেবে ছোটো পরদায় আত্মপ্রকাশ করেছিলেন । বড় হওয়ার পর অবশ্য বড় পরদাতেই দেখা গিয়েছে তাঁকে । তবে এবার ফের একবার ছোটো পরদায় কাজ করছেন ঋত্বিকা সেন । 'বেদের মেয়ে জ্যোৎস্না' ধারাবাহিকে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে তাঁকে । মাথায় মুকুট ও সাদা গাউনে একেবারে পরীর বেশে শুটিং ফ্লোরে ধরা দিলেন । আর শুটিংয়ের মাঝে ETV ভারতের সঙ্গে এই ধারাবাহিকে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে নিলেন তিনি ।

শিশু শিল্পী হিসেবে ছোটো পরদায় অনেক কাজ করেছেন ঋত্বিকা । এখন অবশ্য কমার্শিয়াল ছবির পরিচিত মুখ তিনি । অপর্ণা সেনের মতো পরিচালকের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন । আর এবার ছোটোপরদায় অতিথি শিল্পী হয়ে কাজ করলেন তিনি । তাও একটি রূপকথা ভিত্তিক ধারাবাহিকে । কয়েকদিন আগেই 500 এপিসোড পূর্ণ করেছে যে ধারাবাহিক ।

'বেদের মেয়ে জ্যোৎস্না'-র বেশ প্রশংসা করলেন ঋত্বিকা । আর এই ধারাবাহিকে অতিথি শিল্পী হয়ে কাজ করতে পেরে খুবই খুশি তিনি । ধারাবাহিকের মুখ্য চরিত্র রোহিনী, অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যর সঙ্গে এই কয়েকদিনে বন্ধুত্ব হয়ে গিয়েছে তাঁর । এখানে ঋত্বিকাকে দেখা যাবে একজন ভালো পরীর চরিত্রে । সে রোহিনীকে সাহায্য করতে এসেছে । এ প্রসঙ্গে ঋত্বিকা বলেন, "2020 সাল খুব নেচিবাচক । আর সেখানে আমি অনেক ইতিবাচকতা নিয়ে আসব ।"

শুনুন ঋত্বিকার বক্তব্য

ABOUT THE AUTHOR

...view details